দেবহাটায় খালপাড়ে মৎস্য শিকারির মরদেহ

সাতক্ষীরার দেবহাটা উপজেলার সীমান্তবর্তী ইছামতি নদীর শাখা ভাতশালা-কোমপুর স্লুইস গেট সংলগ্ন এলাকা থেকে এক মৎস্যজীবির মৃতদেহ উদ্ধার করেছে দেবহাটা থানা পুলিশ। উদ্ধারকৃত মৎস্যজীবির নাম মনিরুল ইসলাম (৫২)।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর, ২৩ ইং) ভোরে পথচারীরা মরদেহটি দেখে জনপ্রতিনিধিদের খরব দেয়।
পরে স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রামবাসীরা মরদেহটি সনাক্ত করে। মৎস্য শিকারি মনিরুল দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত আলাউদ্দীনের ছেলে বলে জানা গেছে।
পারুলিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ফরহাদ হোসেন হিরা জানান, ভাতশালা-কোমরপুর স্লুইস গেট সংলগ্ন খালে মনিরুল ইসলাম প্রতিদিন মাছ ধরতে আসে। প্রতিদিনের ন্যায় বুধবার দুপুরের দিকে মাছ ধরতে এসে আর বাড়িতে ফিরিনি। ভোরে পথচারীরা তাকে পড়ে থাকতে দেখে আমাদের খবর দেন। পরে স্থানীয়রা মনিরুলকে শনাক্ত করলে তার পরিবারে খবর পাঠানো হয়।
তিনি আরো জানান, যেখানে দেহটি পড়ে আছে তার পাশে খালে মাছ ধরা বঁড়শি পাতা এবং মাছের পাত্রটি রয়েছে। ধারণা করা হচ্ছে বাথরুম শেষে খাল থেকে পানি ব্যবহার করে ওঠার সময় স্ট্রোকজনিত কারনে রাস্তার পাশে অসুস্থ হয়ে পড়ে মারা যেতে পারেন। তবে তিনি বহুদিন ধরে অসুস্থ থাকায় ভারী কোন কাজ করতে পারেননা বলেও জানান ফরহাদ হোসেন হীরা।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার মৃতদেহটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে। এরপর মৃত্যুর সঠিক কারণ নির্নয় করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তবে ঐ ব্যক্তি ইতোপূর্বে আরো কয়েকবার স্ট্রোকে আক্রান্ত হয়েছিল বলে জানতে পেরেছি।

Check Also

সাতক্ষীরায় সুপেয় পানির সংকট: ভূগর্ভস্থ পানির স্তর নেমে গেছে ৭শ ফুট পর্যন্ত

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ পানির স্তর নেমে যাওয়াতে সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলে অগভীর নকুপগুলোতে পানির সংকট দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।