হটাও লুৎফুল্লাহ-বাঁচাও আওয়ামী লীগ স্লোগানে বিক্ষোভ

নৌকার প্রতীক নিয়ে ষড়যন্ত্র ও গুজব রটানোর অভিযোগে কলারোয়ায় ওয়ার্কার্স পার্টির নেতার বিরুদ্ধে উপজেলা আ.লীগের সভাপতির সমর্থকরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। শুক্রবার বিকেলে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনের পক্ষে নেতাকর্মীরা ওই মিছিল ও সমাবেশ করে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কয়েকটি টিভি চ্যানেলে সাতক্ষীরা-১ সংসদীয় আসন ওয়ার্কাস পার্টির দেয়া হয়েছে মর্মে প্রচার দেয়। এর পর থেকে পক্ষে ও বিপক্ষে পৃথক পৃথক মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কলারোয়ায় ওয়ার্কাস পার্টির পক্ষে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন উপজেলা আ.লীগের একটি গ্রুপ। এতে অংশ গ্রহণ করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, পৌর আ.লীগের সভাপতি আজিজুর রহমান, কেরালকাতা ইউপি চেয়ারম্যান আ.লীগনেতা স.ম মোরশেদ আলী, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান আ.লীগনেতা অধ্যাপক এম এ কালাম, যুগিখালী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, আ.লীগনেতা মফিজুল ইসলাম লাভলু, সঞ্জয় কুমার সাহাসহ আরো অনেকে।

অন্যদিকে উপজেলা আ.লীগের সভাপতি ও সাতক্ষীরা-১ আসনের নৌকার মনোনিত প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপনের সমর্থক উপজেলা মহিলা আ.লীগের সভাপতি সুরাইয়া ইয়াসমিন রতœা, মহিলা আ.লীগনেতা ইউপি সদস্য রহিমা বেগম কাজল, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য ইমরান হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশিকুর রহমান মুন্না, উপজেলা যুবলীগনেতা শেখ

মাসুমুজ্জামান মাসুম, যুবলীগনেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক, যুবলীগনেতা রুহুল কুদ্দুস, আ.লীগনেতা শহিদ আলী, তালার সদর ইউনিয়নের ইউপি সদস্য শফিকুল ইসলাম শফিসহ নেতৃবৃন্দ বক্তব্যে বলেন সাতক্ষীরা-১ আসনের সাবেক সংসদ ওয়ার্কাস পার্টির নেতা এড.মুস্তফা লুৎফুল্লাহ নৌকার প্রতীক নিয়ে ষড়যন্ত্র ও গুজব লটাচ্ছে। তারা এটা তালা-কলারোয়ার মাটিতে কখনো হতে দেবে না। এছাড়া নেতাকর্মীরা হটাও লুৎফুল্লাহ বাঁচাও আওয়ামী লীগ এই স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে কলারোয়ায় ওয়ার্কাস পার্টির নেতা এড.মুস্তফা লুৎফুল্লাহকে অবাঞ্ছিত ঘোষণা করে। একই সাথে আগামী ৭ জানুয়ারী নৌকায় ভোট দেয়ার আহবান জানান নেতৃবৃন্দ।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।