সাতক্ষীরা ইটভাটা মালিককে চাঁদার দাবিতে মারপিট

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার বিনেরপোতায় আনোয়ার সুমন বাহিনীর বিরুদ্ধে এক ইটভাটা মালিককে চাঁদার দাবিতে মারপিটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় এই ঘটনা ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী বিনেরপোতা এলাকার রহমান ব্রিকসের মালিক কাটিয়া টাউনবাজার এলাকার আবুল হোসেন মোহাম্মদ মোকসেদুর রহমানের ছেলে ইঞ্জিনিয়ার ফরিদ রহমান বাদি হয়ে শহরের রাজার বাগান এলাকার রফিকুল ইসলাম মোড়লের ছেলে মো. আনোয়ার হোসেন সুমন (৩৩), আব্দুল গনির ছেলে মো. টুটুল (৩৪) ও পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামের তাইজুল ইসলামের ছেলে মো. সোহরাব হোসেনসহ (৩০) অজ্ঞাত ১০-১২ জনকে অভিযুক্ত করে সাতক্ষীরা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার সময় অভিযুক্তরাসহ তাদের সহযোগী অজ্ঞাতনামা ১০-১২জন ইটভাটায় এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে টাকা পয়সা দাবি করে। ভুক্তভোগী দিতে রাজি না হয় অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে তাকে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ীভাবে মারপিট করে। এসময় এলাকাবাসী ও ভাটা শ্রমিকরা এগিয়ে আসলে অভিযুক্তরা খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

সাতক্ষীরা সদর থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, ৯৯৯ ফোন পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ ঘটনায় ভুক্তভোগী ও এলাকাবাসী জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।