গণতন্ত্র-উন্নয়ন মানেই শেখ হাসিনা: নৌকার জনসভায় স্বপন

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার দেয়াড়া ইউনিয়নের খোরদো হাইস্কুল মাঠে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদীয় আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপনের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে আয়োজিত ওই জনসভায় প্রধান অতিথি বক্তব্যে নৌকার প্রার্থী ও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও গণতন্ত্রকে সমুন্নত রাখতে সকলের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন।
তিনি বলেন, সকল ষড়যন্ত্র পরাভূত করে ৭ জানুয়ারির নির্বাচনে আপনার মূল্যবান ভোট নৌকায় দিন। গণতন্ত্র ও উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। গণতন্ত্র-উন্নয়ন মানেই শেখ হাসিনা।
জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.লীগ নেতা আমিনুল ইসলাম লাল্টু, জেলা আওয়ামী লীগ নেতা সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, জেলা আওয়ামী লীগের সহ.সভাপতি শেখ সাহিদ উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেএম ফাত্তাহ, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা আ.লীগ নেতা মীর জাকির হোসেন, সাংবাদিক মোজাফ্ফার হোসেন, জেলা কৃষকলীগ সভাপতি মাহফুজা খানম রুবি, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান।
দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গাজী মাহাবুবর রহমান মফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল মান্নানের সঞ্চালনায় নৌকার সমর্থনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুগিখালি ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, জয়নগর ইউপির সাবেক চেয়ারম্যান শামসুদ্দীন আল মাসুদ বাবু, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম, সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, কুশোডাঙ্গার সাবেক ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান অজিয়ার রহমান, পৌর আ.লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ, মহিলা আ.লীগ নেত্রী আনারুল ইসলাম ময়না, আ.লীগ নেতা আজিজুর রহমান, যুবলীগ নেতা শেখ ইমরান হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আশিকুর রহমান মুন্না, মাসুমুজ্জামান মাসুম, আওয়ামী লীগ নেতা হাসানসহ ইউনিয়ন আ.লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

Check Also

সাতক্ষীরায় সুপেয় পানির সংকট: ভূগর্ভস্থ পানির স্তর নেমে গেছে ৭শ ফুট পর্যন্ত

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ পানির স্তর নেমে যাওয়াতে সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলে অগভীর নকুপগুলোতে পানির সংকট দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।