রবির বিরুদ্ধে যাওয়া আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে সমর্থকদের হুশিয়ারি

নিজস্ব প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের হাজিরা নিশ্চিত করা এবং সামগ্রিক বিষয়ে বর্তমান ও প্রাক্তন ইউপি চেয়ারম্যান ও মেম্বরসহ সুধিবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় শহরের কামালনগরস্থ লেকভিউ কমিউনিটি সেন্টারে সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ঈগল প্রতীকের স্বতন্ত্র পদপ্রার্থী মীর মোস্তাক আহমেদ রবি।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক, সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, ঘোনা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান, ধুলিহর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, বল্লী ইউনিয়নের চেয়ারম্যান এড. মহিদুল ইসলাম, বৈকারী ইউনিয়নের চেয়ারম্যান আবু মো. মোস্তফা কামাল, ঘোনা ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল কাদের, বাঁশদহা ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান, ফিংড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. লুৎফর রহমান, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান মো. আলাউদ্দিন ঢালী, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান (ময়ুর ডাক্তার), আগরদাঁড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজনুর রহমান মালি, বৈকারী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল জলিল, মো. আনসার আলী, ইউপি সদস্য মো. রবিউল ইসলাম, ফিংড়ী ইউনিয়নের ইউপি সদস্য মাহফুজ, আলিপুর ইউনিয়েনর ইউপি সদস্য আশরাফুল ইসলাম লাকী, ভোমরা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল গনি ও আব্দুর রশিদ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-২ আসনে আওয়ামী লীগের কিছু নেতাকর্মী জাতীয় পার্টিকে মহাজোট বলে দাবী করে বর্ধিত সভা ডেকে লাঙ্গল প্রতীকে ভোট চাইছে। তাদেরকে বলেছে লাঙ্গলের জন্য ভোট চাইতে। এরা সব সময় আওয়ামী লীগের বিরুদ্ধে ও দলের বিরুদ্ধে কাজ করা অভ্যাসে দাঁড়িয়েছে। বাংলাদেশে কোথাও এমন হয়নি। আওয়ামী লীগের লোক হয়ে লাঙ্গলের জন্য ভোট চাইতে। শুধু সাতক্ষীরায় ব্যতিক্রম। সাতক্ষীরায় কতিপয় স্বার্থান্বেষী আওয়ামী লীগের নেতাকর্মী ভোট আসলেই আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নেয় এবং দলের বিরুদ্ধে কাজ করে। ঐ স্বার্থান্বেষী চক্রটি দলের লোক হয়েও দলের বিরুদ্ধে কর্মকান্ড সাতক্ষীরায় আওয়ামী লীগকে বিভক্ত করে ফেলেছে। তারা দল ও দেশকে ক্ষতিগ্রস্ত করতে তাদের বিবেকে বাঁধেনা। এরা দেশ, দল ও জাতির ভালো চায়না। ভোট আসলেই তাদের চেহারা পাল্টে যায়। কতিপয় ঐ সব নেতাদের বিরুদ্ধে কঠোর সমালোচনা করে হুসিয়ারী উচ্চারণ করে বলেন, আপনারা ভালো হয়ে যান। আমরা জাতির জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার সৈনিক। আপনাদের বাঁধা ও হুমকি-ধামকি আমরা মানিনা। সাতক্ষীরায় নৌকা নেই। এমপি রবির ঈগল প্রতীক বিজয়ী করতে আমরা সোচ্চার ও ঐক্যবদ্ধ হয়েছি। আগামী ৭ জানুয়ারি এমপি রবির ঈগল প্রতীকের বিজয় নিশ্চিত করে আমরা ঘরে ফিরবো।
এসময় উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা যুবলীগের সদস্য এড. শেখ তামিম আহমেদ সোহাগ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এহছান হাববীব অয়ন, আগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, আলিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ছোট, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম তুহিনুর রহমান তুহিন প্রমুখ। এসময় সম্মানিত ইউপি চেয়ারম্যান, ইউপি মেম্বার, প্রাক্তন ইউপি চেয়ারম্যান ও প্রাক্তন ইউপি মেম্বারসহ সুধিবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা পৌর যুবলীগের সভাপতি মো. মনোয়ার হোসেন অনু।

Check Also

সাতক্ষীরায় সুপেয় পানির সংকট: ভূগর্ভস্থ পানির স্তর নেমে গেছে ৭শ ফুট পর্যন্ত

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ পানির স্তর নেমে যাওয়াতে সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলে অগভীর নকুপগুলোতে পানির সংকট দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।