যুক্তরাষ্ট্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত কলারোয়ার ছেলে আবির

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার ছেলে আবির হোসেন মার্কিন যুক্তরাষ্ট্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন।
নিহত আবির হোসেন (৩৮) উপজেলার হেলাতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড ঝাপাঘাট গ্রামের মৃত শেখ আজিজুল হাকিমের ছেলে। মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি শপিংমলে গত ৩০ ডিসেম্বর মুখোশধারী দুর্বৃত্তদের গুলিতে তিনি নিহত হন।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ৩ বোন ৫ ভাইয়ের মধ্যে মধ্যে নিহত আবির সবার ছোট। ২০২২ সালের ৩০ ডিসেম্বর স্বপ্ন পূরণের লক্ষ্যে আবির হোসেন স্কলারশিপ নিয়ে আমেরিকায় পাড়ি জমান। সেখানে তিনি টেক্সাস থাকতেন ও লামওয়ার বিশ্ববিদ্যালয়ের পড়াশুনা করতেন।
পাশাপাশি একটি শপিংমলে কাজ করতেন বলে জানিয়েছেন তার মা আনজুয়ারা বেগম।
আবিরের মেজো ভাই শেখ জাকির হোসেন জানান, ৩০ ডিসেম্বর তার সাথে আমার মোবাইল ফোনে কথা হয়েছিলো, সে ভালোই ছিলো। হঠাৎ কিছু সময় পর তার শালীকা আমাকে ফোন দিয়ে বলেন ভাইয়া, আবির ভাই আর নেই। একদল সন্ত্রাসী আবির ভাইয়ের শপিংমলে ডাকাতি করতে ঢোকে। আবির ভাই বাধা দিতে গেলে তারা আবির ভাইয়ের মাথায় ২টি ও বুকে ১টি গুলি করে। ঘটনাস্থলে আবির ভাইয়ের মৃত্যু হয়েছে।
নিহত আবিরের স্ত্রী সানজিদা আলম মজুমদার ২ বছরের কন্যা সন্তান নিয়ে নিউওয়ার্কে তার মা বাবার কাছে থাকে।
নিহতের ছোট বোন আবেদা খাতুন বলেন, আমরা ভাই খুব ভালো ছাত্র ছিলো। সে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলো। গত বছর ৩০ ডিসেম্বর স্কলারশিপ নিয়ে আমেরিকায় যান, আর গতকাল ছিলো সেই ৩০ ডিসেম্বর। ১ বছর পূর্ণ হলো, ঠিক সেই দিন আমেরিকার সময় আনুমানিক রাত ১০টায় আমার ভাইকে নির্মমভাবে গুলি করে হত্যা করেছে। আমি আমার ভাই হত্যার বিচার চাই।
নিহতের বড় বোন মরিয়ম বেগম বলেন, আমার ভাইকে তো তারা মেরে ফেলেছে। সরকারের কাছে আমাদের চাওয়া ভাইয়ের লাশটা যেন তাড়াতাড়ি আমাদের কাছে দিয়ে দেয়।
এলাকাবাসী শেখ মনিরুল ইসলাম জানান, আবির ভাই খুবই ভালো মানুষ ছিলেন। এলাকার অসহায় মানুষের আপদে বিপদে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিতেন। ভাই যে মারা গেছে এটা আমরা মানতে পারছিনা। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আমরা আবির ভাই হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

Check Also

সাতক্ষীরায় সুপেয় পানির সংকট: ভূগর্ভস্থ পানির স্তর নেমে গেছে ৭শ ফুট পর্যন্ত

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ পানির স্তর নেমে যাওয়াতে সাতক্ষীরাসহ দক্ষিণাঞ্চলে অগভীর নকুপগুলোতে পানির সংকট দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।