তালা-কলারোয়া আসনের আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে ইসির মামলা

আচরণবিধি লঙ্ঘনে সাতক্ষীরার তালা-কলারোয়া আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপনের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। সে মোতাবেক শুক্রবার সন্ধ্যা এ ঘটনায় মামলা হয়েছে।

চিঠিতে বলা হয়, ফিরোজ আহম্মেদ স্বপন তার নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ৭ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগ ব্যতীত অন্য দলের ভোটাররা কেন্দ্রে যাবে না। তারা যদি ভোটকেন্দ্রে যায় একটা গণ্ডগোল বাধবে। আমার কর্মীরা যদি দেখে তারা নৌকায় ভোট দেয়নি তাহলে আরেকটা ঝামেলা হবে। তার চেয়ে তারা কেন্দ্রে যাবে না। আমরা নির্বাচিত হলে কথা দিচ্ছি তাদের কোনো ক্ষতি হবে না। তার এই বক্তব্য রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণবিধির লঙ্ঘন।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, আমার যে বক্তব্যকে রেফারেন্স করে নির্বাচন কমিশন মামলার চিঠি দিয়েছে এটা বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনের একটি ঘরোয়া আলোচনার ভিডিও। আমার নির্বাচনি প্রতিপক্ষ নৌকার জনস্রোত দেখে ভীত হয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এবং নৌকার বিজয় ঠেকানোর জন্য এহেন কর্মকাণ্ড পরিচালনা করছে।

এছাড়া চিঠিতে সাতক্ষীরা পুলিশ সুপারকে এজাহার গ্রহণের বিষয়টি নিশ্চিত করে ২৪ ঘণ্টার মধ্যে নির্বাচন কমিশনকে জানানোর কথা বলা হয়।

সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে শুক্রবার মামলা হয়েছে।

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ

দেবহাটা প্রতিনিধি: আগামী ২১ মে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে দেবহাটায় ভোট গ্রহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।