সামনে দুঃসময়, মোকাবিলায় প্রস্তুত হতে হবে: মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. আব্দুর রহমান বলেছেন, আজকের বিশ্ব শেখ হাসিনার উন্নয়নে ঈর্ষান্বিত। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এক বড় চ্যালেঞ্জ হাতে নিয়ে পুনরায় দেশ পরিচালনার ভার নিয়েছেন। তার বিরুদ্ধে চক্রান্ত-ষড়যন্ত্র আছে। আমাদের ঐক্যবদ্ধভাবে সামনের এই দৃশ্যমান দুঃসময় মোকাবিলার জন্য প্রস্তুত হতে হবে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ এবং ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস।

মন্ত্রী আব্দুর রহমান বলেন, বাংলার মানুষ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে টানা চারবারসহ পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করেছে। তিনি বাংলার মানুষের মুখে হাসি ফোটাবার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আমাদের প্রয়োজন তার হাতকে শক্তিশালী করা। তার হাতকে শক্তিশালী করতে পারলে এই দেশ নিশ্চয়ই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ হবে। এই দেশ সত্যিকার অর্থে স্মার্ট বাংলাদেশ হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ নির্বাচনি ইশতেহার পূর্ণাঙ্গভাবে বাস্তবায়ন করবে। ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ আমরা গড়ে তুলতে চাই।

আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের এ সময় সৎভাবে ব্যবসা-বাণিজ্য করে জীবিকা নির্বাহের আহ্বান জানান মন্ত্রী।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের ফরিদপুর জেলা শাখার নেতারা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

 

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ

দেবহাটা প্রতিনিধি: আগামী ২১ মে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে দেবহাটায় ভোট গ্রহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।