কলারোয়া  উপজেলা জামায়াতের আমীর বীর মুক্তিযোদ্ধা ঈমান আলীর মৃত্যু

কলারোয়ার প্রবীণ রাজনীতিবিদ ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা ঈমান আলী শেখ আর নেই

আসাদুজ্জামান ফারুকী: সাতক্ষীরার কলারোয়া  উপজেলা জামায়াতের সাবেক আমীর প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ঈমান আলী শেখ আর নেই। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি, ২০২৪) সকাল ১০টার দিকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও চার কন্যাসহ অসংখ্য গুনী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি উপজেলার সোনাবাড়িয়ায়। তবে বর্তমানে স্থায়ীভাবে বসবাস করতেন কলারোয়া পৌরসদরের তুলসীডাঙ্গা গ্রামে।

রাজনৈতিক জীবনে তিনি বাংলাদেশ জামায়াত ইসলামীর রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি সাতক্ষীরা জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহ-সভাপতি,কলারোয়া উপজেলা জামায়াত ও উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ছিলেন।  । তবে বিগত কয়েক বছর ধরে শারীরিক অসুস্থতা ও বার্ধক্য জনিত কারণে রাজনীতি থেকে দূরে থাকলেও সমাজসেবায় নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। জামায়াতের রাজনীতির সাথে জড়িত থাকলেও তিনি ছিলেন একাত্তরের রণাঙ্গনের মহান মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধা। কলারোয়া অঞ্চলের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতাসহ শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সাথেও সম্পৃক্ত ছিলেন তিনি। শুক্রবার জুম্মার নামাজের পর গ্রামের বাড়ি সোনারবাড়িয়া বারিকের মোড় ও বিকাল পাঁচটায় কলারোয়া হাইস্কুল ফুটবল মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে তুলসীডাঙ্গায় দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।


ঈমান আলী শেখের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ ইজ্জতউল্লাহ, সাতক্ষীরা জামায়াতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার, সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান, উপজেলা জামায়াতের আমীর মাওলানা কামারুজ্জামান ও সেক্রেটারী মাওলানা শহিদুল ইসলাম।
এক যৌথ শোকবাণীতে নেতৃদ্বয় বলেন,  ঈমান আলী শেখএকজন গুণী ব্যক্তি ছিলেন। সমাজে ন্যায়-ইনসাফের ইসলামী সমাজ প্রতিষ্ঠার জন্য আজীবন নিরলসভাবে কাজ করে গেছেন। আমরা তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। তারা তাদের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সববেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

সনদ বাণিজ্য চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী গ্রেফতার হওয়ার পর এবার বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।