খুলনায় হাফেজে কুরআন সংবর্ধনা কুরআনের জ্ঞানই আসল জ্ঞান – নুরুল ইসলাম 

আজ (০৯.০৪.২৪) শহীদ আব্দুল মালেক মিলনায়তন খুলনায় হাফেজে কুরআনদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির খুলনা মহানগরী ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেনইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নুরুল ইসলাম ।বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও খুলনা মহানগরীর সভাপতি তৌহিদুর রহমানের সভাপতিত্বে ও নগর সেক্রেটারি আমিরুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আরাফাত হুসাইন মিলন, সাহাল বিন আ: মতিন,সাইদুর রহমান,ইস্রাফিল হোসাইন সহ মহানগর শাখার নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম হাফেজে কুরআনদের শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়ে বলেন, হাফেজে কুরআনদের আল্লাহ যে মেধা দিয়েছেন তা আল্লাহর পক্ষ থেকে সবচেয়ে বড় নিয়ামত। পৃথিবীর সেরা ধনী হচ্ছে তারাই যারা কুরআনকে নিজেদের মাঝে সংরক্ষণ করতে পেরেছে। মানুষ যখন আঁধারে পথ হারায়, অন্যায়-অবিচারে জীবনকে বিষাক্ত করে তোলে, তখন কুরআন সম্ভাবনার আলো হয়ে জাতিকে নিরাপত্তার শিখরে পৌঁছে দেয়। ছাত্রশিবির ছাত্রসমাজকে কুরআনের পথেই আহ্বান করছে। শিক্ষার্থীদের ইহকালের সফলতা ও পরকালের মুক্তির জন্য ছাত্রশিবির কাজ করে যাচ্ছে। তাই দেশ ও জাতির প্রয়োজনে দক্ষ, সৎ ও যোগ্য নাগরিক তৈরীর পথচলায় হাফেজে কুরআনদের ছাত্রশিবিররের পাশে থাকার পাশাপাশি কুরআনের আলোকে সার্বিক জীবন পরিচালনায় দৃঢ়প্রতিজ্ঞ হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

সমাপনিতে মহানগরীর সভাপতি বলেন,হাফেজদের সম্মাননা রাসূল (সাঃ) এর যুগ থেকে চলে আসছে। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এই ধারা এখনও অব্যাহত রেখেছে এবং আগামীতে তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Please follow and like us:

Check Also

জলোচ্ছ্বাসে প্লবিত বিস্তীর্ণ অঞ্চল , নিরাপদ আশ্রয় কেন্দ্রের অভাবে গত ৫০ বছরে উপকূলে ৪ লাখ ৭৫ হাজার প্রাণহানি

হুহু করে লোকালয় ঢুকছে সাগরের পানি আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তীব্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।