আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির সাবেক কেন্দ্রীয় সহসভাপতি সর্বজন শ্রদ্ধেয় শেখ আবুল কাশেমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে কলারোয়া পাইলট হাইস্কুল মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মাওলানা আব্দুল বারী।
জানাজাপূর্ব সমাবেশে বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মিয়া গোলাম পরওয়ার বলেন, শেখ আবুল কাশেম একজন সহজ সরল সাদা মনের মানুষ ছিলেন। কর্মজীবনে তিনি তার দায়িত্ব ও কর্তব্য আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পালন করেছেন। ১৬ এপ্রিল তিনি মহান মাবুদের ডাকে সাড়া দিয়ে ওপারে চলে গিয়েছেন। আমরা তার কর্মময় জীবনে শতভাগ সন্তুষ্ট ছিলাম। মহান রাব্বুল আলামীন, তুমিও তার উপর শতভাগ সন্তুষ্ট হয়ে যাও। তিনি আরো বলেন, শেখ আবুল কাশেম ব্যক্তিগত জীবনে অত্যন্ত সৎ, শ্রেষ্ঠ সংগঠক, সদালাপী, সদাহাস্যোজ্জ্বল, মিষ্টভাষী, সুপরিচিত এবং অনলবর্ষী বক্তা ছিলেন। আজকে জানাজায় এই হাজারো মানুষের উপস্থিতি প্রমাণ করে শেখ আবুল কাশেম কেমন লোক ছিলেন। তিনি আরো বলেন, মরহুম আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন। আমরা তাঁর আদর্শ লালন করে এ ময়দানে কাজ করতে চাই। আল্লাহ যেন আমাদেও সেই তৌফিক দান করেন।
কলারোয়া উপজেলা শাখার আমীর মাওলানা কামরুজ্জামানের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা শহিদুল ইসলামের সঞ্চালনায় জানাজা পূর্ব স্মৃতিচারণ সভায় বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক, জামায়াতের সাতক্ষীরা জেলা শাখার আমির মুহাদ্দিস রবিউল বাশার, নায়েবে আমীর উপাধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল, সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান, কলারোয়া পৌরসভার মেয়র মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেফসর আবু নছর, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লালটু, সাবেক ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন লালটু, সরদার আবু তালেব, জাতীয় পাটির উপজেলা সভাপতি এম মনসুর আলী প্রমুখ। উল্লেখ্য বর্ধক্যজনিত কারণে ১৬ এপ্রিল মঙ্গলবার বেলা দেড়টার দিকে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা সদর উপজেলার ৭নং আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি) স্বতন্ত্র প্রার্থী ৪০০০ ভোটে বিজয়ী

,,নিজস্ব প্রতিনিধি: অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।