আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা চালানো হয়েছে। হামলায় কমপক্ষে ৫ জন আহত হয়েছে। গতরাত ১২টার দিকে সাতক্ষীরা-ভোমরা সড়কের ঢালীপাড়ার দক্ষিণ পাশে একটি রাইস মিলের সামনে এই বোমা হামলা সংঘটিত হয়।

আগামী ২৮ এপ্রিল অনুষ্ঠিতব্য আলিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে গতকাল রাতে আলিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ভাড়–খালীসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে চেকপোস্ট এলাকায় আসার সময় সন্ত্রাসীরা এই বোমা হামলা চালায়।

মোটরসাইকেল প্রতীকের প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার সাথে থাকা আলিপুর চেকপোস্ট এলাকার আজহারুল ইসলাম, ওবায়দুল্লাহ, আলী আজগার জানান, নির্বাচনী গণসংযোগ শেষে তারা ২৫/৩০টি মোটরসাইকেলে যোগে চেকপোস্টের দিকে ফিরছিলেন। এ সময় সাতক্ষীরা-ভোমরা সড়কের ঢালীপাড়ার দক্ষিণপাশের রাইস মিলের নিকটে পৌছালে সন্ত্রাসীরা মোটরসাইকেল লক্ষ্য করে পর পর তিনটি বোমা ছোড়ে। এতে পাচজন আহত হয়। আহতদের মধ্যে হাবিবুর রহমান, মাহবুবর রহমানের নাম জানা গেছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ওসি তদন্ত মো. নজরুল ইসলামের সাথে রাত ১টার দিকে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। আলামত উদ্ধারসহ পুলিশ মাঠে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার সাথে যোগাযোগ করার জন্য তার মোবাইল ফোনে বারবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

Please follow and like us:

Check Also

ঘূর্ণিঝড় রেমালের আঘাতে প্রাণ গেল ১১ জনের

# আতংক কাটেনি উপকূলে # বৃষ্টি থাকবে বুধবার পর্যন্ত  # ২ কোটি ২২ লাখ গ্রাহকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।