শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা ১২টায় সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষ জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মো. আতিকুল ইসলাম প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন। প্রথম ধাপের সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেন মোট ১৮জন প্রার্থী। উপজেলা চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
জামায়াত ও বিএনপি উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ফলে বর্তমানে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতীক পেলেন চেয়ারম্যান পদে- শ্যামনগর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ (আনারস), উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এড. কৃষ্ণপদ মন্ডল (হেলিকপ্টার) ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদ্য সাবেক জেলা পরিষদের সদস্য গাজী গোলাম মোস্তফা (ঘোড়া) প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ভাইস চেয়ারম্যান পদে-বাংলাদেশ মতুয়াা মহাসঙ্ঘের সাতক্ষীরা জেলা সভাপতি ও নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখার্জী (টিয়াপাখি), শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর চন্দ্র মন্ডল (চশমা), সাবেক ছাত্রলীগনেতা মো. নাজমুল ইসলাম (টিউবওয়েল), শ্যামনগর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আল মামুন (মাইক), বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অসীম কুমার জোয়ারদারের ছেলে বিধান কুমার জোয়ারদার (উড়োজাহাজ), সুকন্ঠ আউলিয়া (তালা), রেজাউল করিম (বৈদ্যুতিক বাল্ব) ও সিকান্দার আবু জাফর (বই) প্রতিদ্বন্দ্বিতা করবেন ।
এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে শ্যামনগর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মিসেস খালেদা আইয়ুব ডলি (হাঁস) ও উপজেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি প্রতিমা রানী হালদার (কলস) প্রতিদ্বন্দ্বিতা করবেন।
আগামী ৮মে ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। প্রতীক পাওয়ার পর উপজেলাতে নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়ে এবং উৎসবমূখর পরিবেশে পরিণত হয়।

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতিক বরাদ্দ

দেবহাটা প্রতিনিধি: আগামী ২১ মে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে দেবহাটায় ভোট গ্রহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।