বৃষ্টি কামনায় সাতক্ষীরায় ইসতিস্কার নামাজ

স্টাফরিপোটারঃ চলমান তাপ্রবাহ থেকে রক্ষা এবং রহমতের বৃষ্টির জন্য সাতক্ষীরায় ইসতিস্কার নামাজ আদায় করা হয়েছে। বৃহস্পতিবার জোহরের নামাজের পর শহরের মোসলেমা মসজিদ সংলগ্ন মাঠে এ নামাজ আদায় করা হয়। সাতক্ষীরা জামায়াতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার নামাজের ইমামতি ও মোনাজাত পরিচালনা করেন। শত শত মুসল্লি এই নামাজে অংশ নেন। নামাজের পর করা বিশেষ মোনাজাতে অনাবৃষ্টি ও গরম থেকে মুক্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করা হয়।
সালাতুল ইসতিস্কা পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে মুহাদ্দিস রবিউল বাশার বলেন, সারাদেশে তীব্র তাপপ্রবাহ চলছে। প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। হয়তো আমাদের পাপের কারণেই আল্লাহ তা’য়ালা আমাদেরকে শাস্তির মুখোমুখি করেছেন। তাই আমাদের অতীত পাপের কথা স্মরণ করে বেশি ইসতিগফার সহ আল্লাহর রহমত কামনায় সিজদায় অবনত হতে হবে। তিনি সকলকে গভীর রাতে আল্লাহর সানিধ্য লাভে সকলকে ব্রতী হওয়ার আহবান জানান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ নুরুল হুদা, মাওলানা আজিজুর রহমান, জাহিদুল ইসলাম, ফখরুল হাসান লাভলু, খোরশেদ আলম প্রমুখ্য।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় প্রতিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ) ব্যবস্থাপনা বিধিমালা, ২০১৬ বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : প্রতিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ) ব্যবস্থাপনা বিধিমালা, ২০১৬ বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।