দেবহাটায় জামায়াতের বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

বুধবার (১ মে) সকালে কুলিয়া, পারুলিয়া, সখিপুর, দেবহাটা, ইউনিয়নে জামায়াতের উদ্যোগে বেশ কয়েকটি স্পটে এ কর্মসূচি পালন করা হয় । এসময় সাধারন মানুষ, সিএনজি, অটোরিক্সা, বাস, মিনিবাস, ইজিবাইক, ট্রাক, সাইকেল, মোটরসাইকেলের চালকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে ১ হাজার লিটার শরবত ও ১২শ পিছ বোতলজাত পানি বিতরণ করে দলটির নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন দেবহাটা উপজেলা জামায়াতের আমীর শিক্ষাবিদ মাও: ওলিউল রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আমীর মো: মহিউদ্দিন মাহমুদ, উপজেলা সেক্রেটারি মাও: ইমদাদুল হক, কুলিয়া ইউনিয়ন আমীর মাও: আনারুল ইসলাম,সেক্রেটারি আব্দুল মান্নান,কোষাধ্যক্ষ সাদিকুর রহমান, পারুলিয়া ইউনিয়ন আমীর আবু ইউসুফ, সেক্রেটারি আল আমিন হুসাইন,সখিপুর ইউনিয়ন সভাপতি মো: ইয়াকুব আলী, সেক্রেটারি মো: আফছার আলী,দেবহাটা ইউনিয়ন সভাপতি মো: আবুল হোসেন, সেক্রেটারি মো: আ: রাজ্জাক প্রমুখ।

উপজেলা জামায়াতের আমীর ওলিউল রহমান জানান, সারাদেশে গত কয়েকদিন ধরে তীব্র তাপদাহ চলছে। এসময় মানবিক দৃষ্টিকোন ও সামাজিক কর্মসূচীর অংশ হিসেবে পিপাসার্ত মানুষের পাশে দাড়ানোর উচিত। বাংলাদেশ জামায়াতে ইসলামী সব সময় জনগণের কল্যানে কাজ করে থাকে। দূর্যোগ, অসহায় ও আত্নমানবতার সেবায় জামায়াত কর্মীরা সদা ততপর। বর্তমান চলমান প্রচন্ড খরতাপে মানুষ খুব কষ্ট পাচ্ছে। তাই জামায়াতে ইসলামী দেবহাটা উপজেলার কর্মীরা এই দূর্যোগে মানুষের পাশে থেকে বিশুদ্ধ পানি, শরবত বিতরন করছে।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।