সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : সাতক্ষীরায় চিকিৎসা সেবায় ব্যাপক সুনাম ধরে রেখে ১১তম বছর পূর্তি উপলক্ষে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার (১ মে) সকাল ৮টায় সদর হাসপাতাল সংলগ্ন ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার’র সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা চীফ জুডিশিয়াল কোর্ট সংলগ্ন ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও এসডি হাসপাতালের ৬ষ্ঠ তলার হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও এসডি হাসপাতালের এমডি কেএম মোজাহেদুল ইসলাম প্রিন্স, ডা. কল্যাণ আশীষ সরদার, ডা. দেব প্রসাদ অধিকারী, ডা. প্রবীর মুখার্জী ডা. সুতপা চ্যাটার্জী, ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও এসডি হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশিক বিল্লাহ, ম্যানেজার আব্দুস মালেক ও শামীম ইকবাল প্রমুখ। ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও এসডি হাসপাতালের ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন মার্কেটিং অফিসার গাজী রেজাউল করিম।

মহান মে দিবসে সাতক্ষীরা জেলা হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : সাতক্ষীরায় আন্তর্জাতিক মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ। বুধবার (১ মে) সকালে শহরের নিউ মার্কেট চত্বরের সামনে সাতক্ষীরা জেলা হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়নের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন মো. রবিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাচ্চু, সহ-সভাপতি আনারুল ইসলাম ও সদস্য ইউছুফ আলী প্রমুখ। এসময় সাতক্ষীরা জেলা হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়নের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

মহান মে দিবসে সাতক্ষীরা জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : সাতক্ষীরায় আন্তর্জাতিক মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ। বুধবার (১ মে) সকালে শহরের নিউ মার্কেট চত্বরের সামনে সাতক্ষীরা জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন শহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদকশেখ আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক নবাব আলী কোষাধ্যক্ষ মো. রবিউল ইসলাম বাবলু প্রমুখ। এসময় সাতক্ষীরা জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

ইরানের সঙ্গে ভারতের চুক্তি, নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের

ইরানের সঙ্গে সোমবার একটি ঐতিহাসিক চুক্তি স্বাক্ষর করেছে ভারত। এই চুক্তির মাধ্যমে ইরানের চাবাহার বন্দর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।