ওয়াজ শুনে বিএনপি থেকে ইসলামী আন্দোলনে যোগ দিলেন চেয়ারম্যান পান্না

ওয়াজ শুনে বিএনপি থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেছেন উপজেলা বিএনপির নির্বাহী সদস্য, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও কুসুম্বী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. শাহ আলম পান্না। বগুড়ার শেরপুরের মহিপুর এলাকায় মুজাহিদ কমিটি আয়োজিত মাহফিলে রোববার রাতে ওয়াজ শোনেন তিনি।

মো. শাহ আলম পান্নার সঙ্গে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেছেন সাবেক এমপি গোলাম মোহাম্মাদ সিরাজের সাবেক পিএস বিএনপি নেতা আব্দুল আজিজ।

জানা যায়, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের মহিপুর ঈদগাহ মাঠে থানা মুজাহিদ কমিটির আয়োজনে একটি ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর সৈয়দ মো. ফয়জুল করিম। তার ওয়াজ শুনে অনুপ্রাণিত হয়ে বিএনপি থেকে এই দলে যোগদান করেন শাহ আলম পান্না ও আব্দুল আজিজ।

এ ব্যাপারে শেরপুর শহর বিএনপির সাধারণ সভাপতি স্বাধীন কুমার কুণ্ডু বলেন, বিএনপি একটি বড় দল। এই দলে অনেকেই আসবে, দুই একজন যাবে এটাই স্বাভাবিক।

এ প্রসঙ্গে ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক মীর মো. চুন্নু বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির সৈয়দ মো. ফয়জুল করিমের ওয়াজ শুনে অনুপ্রাণিত হয়ে তারা আমাদের দলে যোগদান করেছেন। আমরা উপজেলা কমিটির পক্ষ থেকে তাদের আন্তরিক অভিনন্দন জানাই।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলাধীন স্থানীয় অর্থায়নে গঠিত সততা স্টোরের অনুকূলে বরাদ্ধ প্রদান ও মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।