তালার চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের জনসভা

সাতক্ষীরা প্রতিনিধি: ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে সাতক্ষীরার তালার উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচন উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, বাজারগুলোতে চলছে প্রার্থীদের জনসভা ও মিছিল-মিটিং। এই উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়াতকলম প্রতীক নিয়ে লড়ছেন প্রাক্তন প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম।
বুধবার (৮ মে) উপজেলার ধানদিয়া ইউনিয়নের ফুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে তার দোয়াতকলমের দ্বিতীয় নির্বাচনী জনসভা। যে জনসভায় সাধারণ মানুষের উপস্থিতিতে বাঁধভাঙা জোয়ার তৈরি হয়েছে। জনসভায় দলমত নির্বিশেষে ধানদিয়া ইউনিয়নের আ.লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা যায়।
এসময় বিশিষ্ট সমাজসেবক মো. আশরাফ উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী মো. আমিনুল ইসলাম, তালা উপজেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদক শেখ আবুল কালাম, এ্যড. রবিউল ইসলাম, আওয়ামী লীগ নেতা শাহিনুর রহমান, মো. রফিকুল মল্লিক, পল্লী চিকিৎসক মো. আজিজুর রহমান, সাবেক ইউপি সদস্য বাবলুর রহমান, অধ্যাপক তরুণ কুমার দাশ, বিএনপি নেতা সরদার মুজিবুর রহমান, প্রভাষক মোতাহার হোসেন বুলবুল, প্রভাষক রোকনুজ্জামান প্রমুখ।
এসময় চেয়ারম্যান পদপ্রার্থী মো. আমিনুল ইসলাম বলেন, আপনারা যদি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন, আমি স্থায়ীভাবে কপোতাক্ষ নদসহ তালা উপজেলার রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠানকে নতুন আঙ্গিকে সাজিয়ে তুলবো। শহরের সকল সুযোগ সুবিধা উপজেলার প্রতিটি ইউনিয়ন, প্রত্যন্ত এলাকায় পৌঁছে দিতে কাজ করবো। ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদের সমন্বয়ে তালার সার্বিক অগ্রযাত্রা বেগবান করতে আমি প্রতিশ্রুতিবদ্ধ।
Please follow and like us:

Check Also

আশাশুনি থানা পুলিশ ও ডিবির অভিযানে গ্রেফতার-১০

এস, এম মোস্তাফিজুর রহমান(আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি থানা পুলিশ ও ডিবি পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত এক আসামীসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।