তালার নগরঘাটায় ঘের নিয়ে দ্বন্দ্বে হামলায় রক্তাক্ত জখম

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার পাটকেলঘাটার নগরঘাটা ইউনিয়নে ঘের নিয়ে দ্বন্দ্বের জেরে মৎস্য ব্যবসায়ী স্বপন মন্ডল (৪৫) নামে একজনকে দেশীয় অস্ত্র ও লাঠিপেটা করে রক্তাক্ত জখম করেছে চিহ্নিত মাদকসেবী জাহাঙ্গীর আলমসহ কয়েকজন। রক্তাক্ত জখম স্বপন মন্ডল নগরঘাটা উত্তর পাড়ার তারক মন্ডলের ছেলে। এ ঘটনায় গাবতলা গ্রামের মৃত কাছেম সরদারের ছেলে আলাউদ্দিন (৫০) নামে একজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি নগরঘাটা দক্ষিণ বিলে ১৮০ বিঘার একটি মৎস্য ঘের নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল একই এলাকার বাঁজে বাড়ির মজিদ বাঁজের ছেলে চিহ্নিত মাদকসেবী জাহাঙ্গীরের সাথে। গত মঙ্গলবার (৭ মে) ঘের জবর-দখল করতে যায় জাহাঙ্গীর ও তার সঙ্গীয় দলবল। জানতে পেরে ঘটনাটি পাটকেলঘাটা থানাকে অবহিত করলে পুলিশ মিমাংশার জন্য ঘেরের ভেঁড়ি বাঁধার কাজ সাময়িক বন্ধ রাখার নির্দেশ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ঘের মালিক স্বপনকে প্রাণ নাশের হুমকি-ধামকি দিয়ে আসছিল জাহাঙ্গীর গ্রুপ। যার রেকর্ড এ প্রতিবেদকের হাতে রয়েছে। এরই জেরে বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যায় অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।
প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, স্বপন মন্ডল ও আলাউদ্দীন সাতক্ষীরা-খুলনা মহসড়কের লিপু চেয়ারম্যানের বালি গাঁদার সম্মুখে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা জাহাঙ্গীর গ্রুপ তার উপর এলোপাতাড়ি হামলা চালায়। এসময় স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা স্থান ত্যাগ করে। এতে স্বপনের ডান পাশের চোখ তুলে নেওয়ার চেষ্টা করে নাকের হাড়  ও পা ভেঙে গেছে। ডান পা নষ্ট করে দেওয়ার জন্য অস্ত্র দিয়ে হামলা চালাই। হামলা চালায় আলাউদ্দীনের উপরও।
আহতের ভাই মদন মন্ডল জানান, বৃহস্পতিবার আমাদের আড়তে কালেকশন ছিলো। দাদার কাছে বিভিন্ন এলাকা থেকে আদায় করা ১৫ লক্ষ টাকা ছিল। পথিমধ্যে দাদার উপর হামলা করে রক্তাক্ত জখম করে টাকা ছিনিয়ে নেয় মাদকসেবী জাহাঙ্গীর, মঠবাড়ি গ্রামের সালাম সরদার, তার ছেলে সবুজ, লস্করবাড়ির চিহ্নিত ডাকাত লাল লস্কর ও মেম্বর শেখ সরোয়ার সহ কয়েকজন।
নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান মো. কামরুজ্জামান লিপু বলেন, ঘের নিয়ে দ্বন্দ্বে মারামারির ঘটনা ঘটেছে। আহতদের খোঁজ-খবর নিয়েছি। প্রথমে তারা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি ছিলো। উন্নত চিকিৎসার জন্য স্বপনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে শুক্রবার সকালে। স্বপন মন্ডলের ভাইপো সুব্রত মন্ডল জানান, বৃহস্পতিবার (৯ মে) রাতে পাটকেলঘাটা থানায় এজাহার দায়ের করা হয়েছে।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথের নেতৃত্বে নগরঘাটায় অভিযান পরিচালনা করে শুক্রবার (৯ মে) রাতে এসআই শেখ মো: মোরশেদ আলী তার সংগীয় ফোর্স নিয়ে দুর্ধর্ষ মাদক সম্রাট ও মাদক সেবী মিঠাবাড়ির মৃত মোজাহার আলী শেখের পুত্র  মো. সরোয়ার শেখ (৩৫) এবং মৃত আতিয়ার শেখের পুত্র মো. হায়দার আলী শেখ @ লাল (৪৫) ডাকাতকে আটক করে  রাত ১.৪৫ ঘটিকার দিকে তাদের নিজ বাড়ি থেকে আটক করে। তাদেরকে শুক্রবার (১০ মে) পুলিশ প্রহরার মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করে। অপর তিন আসামী পলাতক থাকায় তাদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে থানা পুলিশ জানিয়েছেন।
Please follow and like us:

Check Also

মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের কোনভাবেই প্রশ্রয় দেওয়া হবে না

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় মানবাধিকার পরিস্থিতি ও করণীয় বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি এমপি মো. আশরাফুজ্জামান আশু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।