বাবুগঞ্জ সরকারী পাইলট স্কুলে শতভাগ পাস, বাঁধভাঙ্গা উল্লাস

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে ২০২৪ সালে এসএসসি পরীক্ষার্থীরা শতভাগ পাস করেছে। প্রতিষ্ঠানটি থেকে এ বছর ১৩৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই কৃতকার্য হয়েয়ে।তাদের মধ্যে ৪৩ জন জিপিএ-৫ পেয়েছে
রোববার (১২ মে) দুপুর সাড়ে ১২টায় বাবুগঞ্জ সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সরেজমিনে দেখা যায়, শিক্ষার্থীরা বাঁধভাঙা উল্লাসে মেতে উঠেছে। হই-হুল্লোড় করে বিদ্যালয় মাতিয়ে তুলেছে তারা। শিক্ষার্থীদের সাফল্যে  শিক্ষক এবং শিক্ষার্থীরা খুশিতে আনন্দ মিছিল বের করেন। মিছিল টি কলেজ গেট এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
বিদ্যালয় থেকে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী হিসাবুল মুবিন  বলেন, অনেক চেষ্টা করেছি। বাবা-মায়ের দোয়া ছিল, শিক্ষকরা অনেক আন্তরিকতার সঙ্গে ক্লাস নিয়েছেন, পাঠদান করেছেন। আলহামদুলিল্লাহ। অনেক ভালো লাগছে। বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে পেরেছি।
ইসমাইল হোসেন নামের এক অভিভাবক বলেন, আমার ছেলে জিপিএ-৫ পেয়েছে। ছোটবেলা থেকে ছেলেকে একটু একটু করে গড়ে তুলেছি। সব সময় খেয়াল রেখেছি। ছেলের সাফল্যে অনেক খুশি হয়েছি।
বাবুগঞ্জ সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল বাসার ইমরান বলেন, পাঠদানের সুশৃঙ্খল নীতিমালা, নিয়মিত শ্রেণিপাঠদানের পাশাপাশি তুলনামূলক দুর্বল শিক্ষার্থীদের অতিরিক্ত শ্রেণিপাঠদান, ছাত্রদের পাঠোন্নতির নিয়মিত মনিটরিং ইত্যাদি বিষয় এ বছরের প্রশংসনীয় ফলাফল অর্জনে সহায়ক হয়েছে।
এছাড়া শিক্ষকমণ্ডলীর আন্তরিক প্রচেষ্টা ও উন্নত শ্রেণিপাঠদান, অভিভাবকদের সচেতনতা ও তত্ত্বাবধান এবং সর্বোপরি ছাত্রদের একনিষ্ঠ অধ্যয়নে ভালো ফলাফল করা সম্ভব হয়েছে।
 যেসব শিক্ষার্থীরা ভালো ফলাফল করতে পারেনি তাদের বলবো আগামীতে সুযোগ আছে ভালো ফলাফল করার। ভালোভাবে পড়ালেখা করে তারাও তাদের স্বপ্ন পূরণ করতে পারবে বলে মনে করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
Please follow and like us:

Check Also

আশাশুনি থানা পুলিশ ও ডিবির অভিযানে গ্রেফতার-১০

এস, এম মোস্তাফিজুর রহমান(আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি থানা পুলিশ ও ডিবি পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত এক আসামীসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।