কালিগঞ্জের এস.এস.সি পরিক্ষা ২০২৪ এর ফলাফলের শ্রেষ্ঠত্বের মুকুট বরেয়া মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের

সাদী হাসান, নিজস্ব প্রতিনিধি: ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার আওতাধীন বরেয়া মিলনী মাধ্যমিক বিদ্যালয় অভাবনীয় সাফল্য অর্জন করেছে। কালিগঞ্জ উপজেলায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শতভাগ পাশ করেছে পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান। এর মধ্যে কাজী আলাউদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ে থেকে মোট পরীক্ষার্থী ১৫জন, কেউ জিপিএ-৫ পায়নি। তারালি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মোট পরীক্ষার্থী ৩০জন, জিপিএ-৫ পেয়েছে ৩ জন। রহমতপুর নবযুগ শিক্ষা সোপান মোট ৩২জন, জিপিএ-৫ পেয়েছে ১জন, কাশিবাটি মাধ্যমিক বিদ্যালয়ে মোট পরীক্ষার্থী ৬৮ জন, জিপিএ-৫ পেয়েছে ২জন এবং বরেয়া মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের মোট পরীক্ষার্থী ৬৯জন, জিপিএ-৫ পেয়েছে ১১জন, জিপিএ-৪ পেয়েছে ৪৮ জন।

জিপিএ- ৫ প্রাপ্ত শিক্ষার্থী ১১জন হলো মানবিক বিভাগে, ১.হিমেল মন্ডল ২.মাইমুনা আক্তার মালিহা ৩.জান্নাতুল ফেরদৌসি ৪.আশিকা পারভীন। বানিজ্য বিভাগে ৫. শাহারিয়া আক্তার লিছা। বিজ্ঞান বিভাগে, ৬. অমৃতা দে ৭.মাম্পি দে ৮. জ্যোতি নন্দি ৯. আছমা পারভীন ১০. ফারহানা ইয়ামিন ১১.সুলতান মাহামুদ,
এ বিষয়ে মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ্য জানান, পরিচালনা পর্ষদের নিবিড় পরিচর্যা, শিক্ষকদের আন্তরিকতা, ছাত্রদের কঠোর পরিশ্রম এবং অভিভাবকদের সহযোগিতা ও দোয়া এই ফলাফলের পেছনে ভূমিকা রেখেছে। আগামীতে আরও ভালো করার জন্য ছাত্র ও শিক্ষকদের জোর প্রচেষ্টা অব্যাহত থাকবে এবং দেশ ও জাতির ক্রান্তিলগ্নে মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা আদর্শিক ও নৈতিকতার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Please follow and like us:

Check Also

ঘূর্ণিঝড় রেমালের আঘাতে প্রাণ গেল ১১ জনের

# আতংক কাটেনি উপকূলে # বৃষ্টি থাকবে বুধবার পর্যন্ত  # ২ কোটি ২২ লাখ গ্রাহকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।