জীবনের শেষ ছুটি নিয়েছিলেন পুলিশ সদস্য মোসলে উদ্দিন

চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহতের নাম মো. মোসলে উদ্দিন।  তিনি উপজেলার দুলারহাট থানার আবু বক্করপুর ইউনিয়নের হাসানগঞ্জ গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে এবং বরগুনায় এএসআই পদে কর্মরত ছিলেন।

তিনি জানান, মোসলে উদ্দিন ছুটি নিয়ে নিজ বাড়িতে এসেছিলেন।  রোববার বিকালে শশীভূষণের নতুন বাজার পাওয়ার গ্রিড অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।  স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  পরে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে প্রথমে বরিশাল এবং পরে ঢাকায় নেওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানসহ চরফ্যাশন, শশীভূষণ, দক্ষিণ আইচা এবং দুলারহাট থানা পুলিশের পক্ষ থেকে শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।