আশাশুনিতে নির্বাচন-পরবর্তী সহিংসতা।।আরও ৭ আসামীসহ গ্রেফতার-৮

এস, এম মোস্তাফিজুর রহমান(আশাশুনি) সাতক্ষীরা আশাশুনিতে নির্বাচন- পরবর্তী সহিংসতায় দ্বিতীয় দিন আরও ৭ আসামীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীর দিক নির্দেশনায় আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ জাহাঙ্গীর হোসেন খাঁন, এসআই সাব্বির আহমেদ, এসআই শ্যামা প্রসাদ রায়, এএসআই মোঃ কবির হোসেন অভিযান চালিয়ে উপজেলার খাজরা ইউনিয়নের পিরোজপুর গ্রামের মৃত মাজেদ সরদারের ছেলে মোঃ আনারুল ইসলাম সরদার, তুয়ারডাঙ্গা গ্রামের মোঃ আঃ আহাদ মোল্যার ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেন। এ ব্যাপারে থানায় ১৮(৫)২৪ নং মামলা রুজু করা হয়েছে। পৃথক অভিযানে বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের মোঃ হবি সরদারের ছেলে আইজুল সরদার, নূর হোসেন গাজীর ছেলে মিজার গাজী ওরফে মুত্তাজুল, খায়রুল মোড়লের ছেলে আবু মুছা মোড়ল, মৃত জোনাব গাজীর ছেলে রেজাউল গাজীকে গ্রেফতার করেন। এ ব্যাপারে থানায় ১৯(৫)২৪ নং মামলা রুজু করা হয়। আনুলিয়া ইউনিয়নের উত্তর একসরা গ্রামের ছলেমান গাজীর ছেলে কামাল গাজীকে গ্রেফতার করে ২০(৫)২৪ নং মামলা রুজ করা হয়। এছাড়া সিআর পরোয়ানা-২৩৯/২৩ এর আসামী প্রতাপনগর গ্রামের আজগর সরদারের ছেলে আজাদুল ইসরামকে গ্রেফতার করা হয়।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।