কলারোয়ায় নির্বাচন পরবর্তী অশান্তি, ধাক্কা-ধাক্কি, আ.লীগ নেতাসহ ৪ পুলিশ আক্রান্ত!

প্রার্থী আমিনুল ইসলাম লাল্টুর পক্ষে তারা একটি বিজয় মিছিল বের করেছিলেন। তবে এতে বাঁধা দেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অজিয়ার চেয়ারম্যান, মিজান সরদার ও বাবু হোসেন। এটা নিয়ে তাদের মধ্যে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। একপর্যায়ে দু’পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে ধাক্কা-ধাক্কিও হয়। পরবর্তীতে অজিয়ার রহমান থানায় তাদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন।
তিনি আরো বলেন, তাকে আটক করা হয়েছে বলে গুজব ছড়ানো হয়েছে। যেটা মিথ্যা ও বানোয়াট।

সাবেক চেয়ারম্যান অজিয়ার চেয়ারম্যান জানান, প্রতিপক্ষের মিছিল থেকে তাদের উপর আক্রমণ করা হয়। এজন্য থানায় অভিযোগ দেয়া হয়।

এবিষয়ে থানার ওসি রফিকুল ইসলামের নাম্বার বিজি থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান চার পুলিশ সদস্য আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, বিজয়ী উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু মাইকিংয়ের মাধ্যমে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সকলের প্রতি আহবান জানিয়েছেন।

অপরদিকে, রাতে পরাজিত প্রার্থী এসএম আলতাফ হোসেন লাল্টু জানান, তাকে থানায় অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে কয়েকটি ফেসবুক পেজে গুজব ছড়ানো হয়েছে‌। এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

এদিকে, এর একদিন আগে ২৯ মে কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমিনুল ইসলাম লাল্টু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
এদিন গভীর রাতে উপজেলা রির্টানিং অফিস থেকে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীক নিয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু ৪৭ হাজার ৮৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন লাল্টু পেয়েছেন ৪২ হাজার ৭৪১ ভোট।
এছাড়া চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকের আনারুল ইসলাম পেয়েছেন ৭৯৪ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৪৬ হাজার ৪৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেখ ইমরান হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫০ হাজার ৬১৮ ভোট নির্বাচিত হয়েছেন সেলিনা আনোয়ার ময়না।

Please follow and like us:

Check Also

জেলা রেজিস্ট্রার জনাব শেখ আব্দুর রাজ্জাকের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহিলা রোকন, সাবেক জেলা কর্মপরিষদ সদস্য হোসনিয়ারা মারিয়ার স্বামী অবসরপ্রাপ্ত জেলা রেজিস্ট্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।