সাতক্ষীরায় সেমাই ও চানাচুর ফ্যাক্টরী টাস্কফোর্সের অভিযান

সাতক্ষীরায় নোংরা ও অপরিছন্ন পরিবেশে মানহীন সেমাই ও চানাচুর উৎপাদন করায় দুটি প্রতিষ্ঠানে টাস্কফোর্সের অভিযান চালানো হয়েছে।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার তথ্যে রোববার শহরের ঘোষপাড়া এবং এল্লারচর সড়কের চালতেতলা বাজারস্থ মেজো মিয়ার মোড়ে উক্ত অভিযান চালানো হয়।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সাতক্ষীরা অফিস জানায়, রোববার বেলা ১টার দিকে এল্লারচর সড়কের মোঃ জিয়াউল হকের মালিকানাধীন মেসার্স মামুন এন্ড ব্রাদার্স নামক একটি সেমাই কারখানায় অভিযান চালানো হয়। এসময় নোংরা ও অপরিছন্ন পরিবেশে মানহীন সেমাই উৎপাদন করায় মালিককে ৩০হাজার টাকা জরিমানা ও ২ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

অপরদিকে রোববার বেলা ২টার দিকে সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা ঘোষপাড়ায় অবস্থিত শেখ আব্দুস সামাদের মালিকানাধীন ইভা এন্টারপ্রাইজে অভিযান চালানো হয়। এসময় একই অভিযোগে চানাচুর ফ্যাক্টরী সিলগালা ও ৪০হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান অনন্যা উক্ত অভিযান পরিচালনা করেন।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।