তালায় শিশু ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

কামরুজ্জামান মিঠু,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালায় চার বছরের শিশু ধর্ষণের চেষ্টা মামলা তুলে নিতে ভয়ভীতি প্রদর্শণ ও অর্থের বিনিময়ে দফারফা করার চেষ্টার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহসম্পতিবার (৬ জুন) বিকালে তালা প্রেসক্লাবের সামনে ভূক্তভোগী পরিবার ও এলাবাসির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন, আটারই গ্রামের হযরত আলী সরদার।
মানব বন্ধনে বক্তব্য রাখেন, নির্যাতিতা শিশুর মা মুনজিলা খাতুন, এলাকাবাসির পক্ষে বক্তব্য রাখেন, কওছার আলী সরদার, বজলুর রহমান গাজী, আনোয়ারা বেগম প্রমুখ।
বক্তরা বলেন, ধর্ষণ প্রচেষ্টা মামলার আসামী আটারই গ্রামের মৃত্যু ফজর আলী গাজীর ছেলে আতিয়ার রহমান (৫০) আটক হওয়ার পরথেকে তারা সহযোগীরা মামলা তুলে নিতে প্রাণ নাশের হুমকি সহ বিভিন্ন রকম ভয়ভীতি দেখানো ও টাকার লোভ দেখিয়ে যাচ্ছে। টাকার বিনিময়ে মামলা প্রত্যাহার না করলে জীবনে মেরে ফেলার হুকমি দিয়ে বেড়াচ্ছে। এমন কি বাদি পক্ষের বিভিন্ন লোক কে জড়িয়ে বিভিন্ন রকম কুৎসা রটনা রটিয়ে বেড়াচ্ছে। তাছাড়া পুলিশ কে জড়িয়েও বাজে কথা বলে ভাবমূর্তী নষ্ট করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই প্রতিবাদে আজকের এই মানববন্ধন।
মামলার বাদি মুনজিলা খাতুন বলেন, গত ৩১ মে আমরা বাড়িতে না থাকায় আমার চার বছরের মেয়ে প্রতিবেশী আতিয়ারের বাড়িতে খেলা করতে গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে ধর্ষক আতিয়ার বিস্কুট খাওয়ার লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় প্রতিবেশীরা টের পেলে সে পালিয়ে যায়। পরে আমি বাড়ি ফিরে মেয়ের মুখে বিস্তারিত শুনে থানায় মামলা করি। এর পরপরই তালা থানা পুলিশ তাকে আটক করে। আমি আমার মেয়ের নির্যাতন কারীর সুষ্টু বিচার দাবি করি।

Please follow and like us:

Check Also

জেলা রেজিস্ট্রার জনাব শেখ আব্দুর রাজ্জাকের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহিলা রোকন, সাবেক জেলা কর্মপরিষদ সদস্য হোসনিয়ারা মারিয়ার স্বামী অবসরপ্রাপ্ত জেলা রেজিস্ট্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।