মোমেনা খাতুনের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের শোক

আশাশুনি সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ ও উপজেলা জামায়াতের সাবেক আমির আব্দুস সবুরের মমতাময়ী মাতা মোছাঃ মোমেনা খাতুন (১০০) মৃত্যুতে গভীর শোক জানিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী ও খুলনা অঞ্চল পরিচালক ও সাতক্ষীরা জামায়াতের সাবেক আমীর মুহাদ্দিস আব্দুল খালেক, জামায়াতের সাতক্ষীরা জেলা শাখার আমির মুহাদ্দিস রবিউল বাশার, সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান,উপজেলা জামায়াতের আমীর আবু মুছা তারিকুজ্জামান তুষার ও সেক্রেটারী মাওলানা মোশারফ হোসেন।
শোক বিবৃতিতে নেতারা মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। নেতারা বলেন, মরহুমা মোমেনা খাতুন ছিলেন একজন ইসলামের নিবেদিত খাদেম। তিনি অসংখ্য ভালো কাজ করে গেছেন। মহান আল্লাহ তায়ালা মরহুমার জীবনের ভুলভ্রান্তি ক্ষমা করে যেন জান্নাতের সর্বোচ্চ মর্যাদায় অধীষ্ঠ করে।
আশাশুনি সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ ও উপজেলা জামায়াতের সাবেক আমির আব্দুস সবুরের মমতাময়ী মাতা মোছাঃ মোমেনা খাতুন বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি দুই পুত্র ও সাত কন্যাসহ অসংখ্য গুনীজন রেখে গেছেন। বার্ধক্য জনিত কারণে তিনি দীর্ঘদিন বিভিন্ন রোগে ভুগছিলেন। সর্বশেষ তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আশাশুনি উপজেলার আশাশুনি গ্রামে মরহুমার নিজস্ব বাসভবনে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাজা পূর্ব সমাবেশে জামায়াতের সাতক্ষীরা জেলা শাখার আমির মুহাদ্দিস রবিউল বাশার বলেছেন, সূর্য পূবদিক থেকে উঠে এবং পশ্চিম দিকে অস্ত যায় যেমন সত্য, মানুষের মৃত্যু তেমনি সত্য। এটা আমরা বুঝতে চাই না বলে দুনিয়াতে এত অশান্তি। পরে তিনি মরহুমার জানাজা নামাজের ইমামতি করে। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন। এসময় সাতক্ষীরা জামায়াতের সহকারী সেক্রেটারি আলহাজ্ব মাহবুবুল আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান এস,এম সাহেব আলী, শোভনালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবু বকর সিদ্দিক, বিশিষ্ট রাজনীতিবিদ ডাক্তার নুরুল আমিন, উপজেলা আমীর আবু মুছা তারিকুজ্জামান তুষার, নায়েবে আমির মাওলানা নুরুল আফসার মোরতাজা, সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হোসেন আলী, সাবেক চেয়ারম্যান স,ম সেলিম রেজা মিলন, উপাধ্যক্ষ আঃ সবুর,শ্রমিকলীগ সভাপতি ঢালী মোহাম্মদ শামসুল আলম, কৃষকলীগ সভাপতি এন,এম,বি রাশেদ সরোয়ার শেলী, প্রফেসর ইসহাক আলী,জাকির হোসেন ভুট্টু, মাসুদুর রহমান, মাহমুদুল হক, জহুরুল ইসলাম, বিশিষ্ট রাজনীতিবিদ আবু ইসলাম, এ বি এম আলমগীর পিন্টু, হাফেজ আব্দুল্লাহ, মাওলানা রুহুল কুদ্দুস, আব্দুল হাই, সাংবাদিক এস,এম মোস্তাফিজুর রহমান, আরিফুল ইসলাম সহ শিক্ষক, সাংবাদিক, ইমাম, ছাত্র,মরহুমার আত্মীয়-স্বজন সহ এলাকার গণমানুষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।   প্রেসবিজ্ঞপ্তি।

এস,এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি)সাতক্ষীরা।

Please follow and like us:

Check Also

জেলা রেজিস্ট্রার জনাব শেখ আব্দুর রাজ্জাকের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহিলা রোকন, সাবেক জেলা কর্মপরিষদ সদস্য হোসনিয়ারা মারিয়ার স্বামী অবসরপ্রাপ্ত জেলা রেজিস্ট্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।