একদিন আমি সাতক্ষীরায় থাকবো না, তবে পত্রিকার পাতায় তোমাদেরকে দেখবো- সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির

শাহ জাহান আলী মিটন , সাতক্ষীরা :সাতক্ষীরায় জেলা প্রশাসক লেগ স্পিন হান্ট এর বাছাইকৃত খেলোয়ারদের মাঝে কিটস্ বিতরণ করা হয়েছে। এসময় প্রধান অতিথি সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন,

খেলাধুলায় সাতক্ষীরা জেলা একটি উর্বর জায়গা। এই জেলাকে ক্রীড়াবীদ তৈরীর সুতিকাগার বলা যায়। যেকোন ইভেন্টে এ জেলার খেলোয়াররা জাতীয় পর্যায়ে সাফল্য রেখে যাচ্ছে। সাতক্ষীরার ক্রীড়া অঙ্গন সব সময় জ্বলজ্বল করে। একেবারে তৃণমূল থেকেই লেগ স্পিন হান্ট গড়ে তুলতে হবে। আজকে যারা বাছাই হয়েছে তাদের নিয়মিত চর্চা করতে হবে। তবেই আগামীতে তোমরা ভালো জায়গায় যেতে পারবে। তিনি আরো বলেন, যারা লেখা পড়ায় ভালো,যারা খেলাধুলায় ভালো, যে যেখানে ভালো করবে তাদের সেই পেশায় সহযোগিতা করতে হবে পরিবারকে। আজকে যারা অংশ নিচ্ছেন তাদের খেলাধুলার পাশাপাশি লেখাপড়ায় মনোযোগ দিতে হবে। একদিন আমি সাতক্ষীরায় থাকবো না, তবে পত্রিকার পাতায় তোমাদেরকে দেখবো।

 

শুক্রবার (০৭ জুন) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সরোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলোয়ারদের মাঝে কিটস্ বিতরণ করেন এবং বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসার মো. মাহবুবুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান শাহিন, মীর তাজুল ইসলাম রিপন, সাতক্ষীরা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ইকবাল কবির খান বাপ্পি, মো. আলতাফ হোসেন, শেখ হেদায়েতুল ইসলাম, খন্দকার আরিফ হাসান প্রিন্স, শিমুন শামস্, বিশিষ্ট ক্রীড়াবিদ কাজী কামরুজ্জামান, বিসিবির কোচ মুফাচ্ছিনুল ইসলাম তপু। এসময় উপজেলা থেকে বাছাই করে জেলা পর্যায়ে বাছাইকৃত ২৫ জন খেলোয়াড়ের মাঝে কিটস্ বিতরণ করা হয়।

Please follow and like us:

Check Also

জেলা রেজিস্ট্রার জনাব শেখ আব্দুর রাজ্জাকের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহিলা রোকন, সাবেক জেলা কর্মপরিষদ সদস্য হোসনিয়ারা মারিয়ার স্বামী অবসরপ্রাপ্ত জেলা রেজিস্ট্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।