সুন্দরবনে নদী পারাপারের সময় কুমিরের পেয়ে যাওয়া মৌয়ালের লাশ উদ্ধার

বন বিভাগের চোখ ফাঁকি দিয়ে সুন্দরবন থেকে মধু আহরণ করে ফেরার সময় কুমিরের আক্রমনে মোশারফ গাজী (৪৭) নামে এক মৌয়ালের মৃত্যু হয়েছে।

নিহত মোশারফ গাজী খুলনা দাকোপ উপজেলার ঢাংমারী এলাকার বাসিন্দা। মোশারফ গাজী ঢাংমারী এলাকার আমির আলী গাজীর ছেলে।

শনিবার (৮ জুন) দুপুর ১ টার সময় পূর্ব সুন্দরবনের করমজল খাল পাড়ি দেওয়ার সময় মোশারফ গাজী কুমির হামলা করে গভীর পানির নীচে নিয়ে যায়। এর দেড় ঘন্টা পর তাকে উদ্ধার করে সক্ষম হয় বন বিভাগ ও স্থানীয়রা। কিন্তু এর আগে তার মৃত্যু হয়।

করমজল বন্যপ্রানী কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাওলাদার আজাদ কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিষিদ্ধ সময়ে বন বিভাগের চোখ ফাঁকি দিয়ে শনিবার বনে প্রবেশ করেন মোশারফ গাজীসহ আরো তিনজন। এরপর মধু আহরন শেষে দুপুর আনুমানিক ১টার দিকে করমজল খাল সাতার কেটে যাওয়ার সময় কুমিরের হামলার শিকার হন তিনি। এসময় সঙ্গে থাকা বাকী মৌয়ালরা তাকে উদ্ধারের চেষ্টা করলেও তাকে বাচাঁনো সম্ভব হয়নি। খবর পেয়ে সেখানে উপস্থিত হয় বন বিভাগের কর্মচারীরা। তারাসহ স্থানীয়দের সহায়তায় প্রায় দেড় ঘন্টা পর কুমিরের মুখ থেকে মৌয়াল মোশারফ গাজীকে উদ্ধার করাহয়।

কুমিরের হামলার নিহত মৌয়ালের হাত,পা, মুখ ও শরিরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানাযায় মুলত বন বিভাগের চোখ ফাঁকি দিতে তারা নৌকা ছাড়া খাল সাতরে বনে প্রবেশ করে। মধু আহরন শেষে আবার খাল পার হওয়ার সময় কুমিরের আক্রমনের শিকার হন মোশারফ। খালে পানি বেশি হওয়ার কারনে হয়তো পায়ে মাটি না পাওয়ায় কুমিরের মুখ থেকে ফিরতে পারেনি মোশারফ।

Please follow and like us:

Check Also

শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপি বা বিরোধীদলের কেউ জড়িত না, দাবি ফখরুলের

শিক্ষার্থীদের কোটাবিরোধী আন্দোলন ঘিরে রাজধানীসহ সারা দেশে যে নৈরাজ্য ও সহিংস তাণ্ডব চলেছে, সেটির সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।