মার্চ ও এপ্রিলে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী

মার্চ ও এপ্রিলে তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের ‘শ্রেষ্ঠ পুলিশ সুপার’ হলেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী এবং ‘শ্রেষ্ঠ জেলা’ নির্বাচিত হয় সাতক্ষীরা।
সোমবার (১০ জুন) খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক-বিপিএম (বার), পিপিএম-এর সভাপতিত্বে রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনা’র কনফারেন্স রুমে গত মে মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরাধ পর্যালোচনা সভায় মার্চ ও এপ্রিল মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের ‘শ্রেষ্ঠ জেলা’ নির্বাচিত হয় সাতক্ষীরা। এছাড়াও ‘শ্রেষ্ঠ সার্কেল’ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান বিপিএম, ‘শ্রেষ্ঠ থানা’-সদর থানা, ‘শ্রেষ্ঠ এসআই’ জেলা গোয়েন্দা শাখার এসআই পিন্টু লাল দাস, এসআই মাহমুদুল হাসান মিন্টু, কলারোয়া থানা, এসআই সাইফুল ইসলাম, সাতক্ষীরা থানা, এবং শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয় মো: সাগর আলী, কলারোয়া থানা, মেহেদী হাসান, পাটকেলঘাটা থানা।
খুলনা রেঞ্জের সম্মানিত ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী’কে ‘শ্রেষ্ঠ জেলা’ হাওয়ায় সম্মাননা প্রদান করেন।
উক্ত অপরাধ পর্যালোচনা সভায় আরও উপস্থিত ছিলেন কম্যান্ড্যান্ট (অ্যাডিশনাল ডিআইজি) নওরোজ হাসান তালুকদার, আরআরএফ, খুলনা, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব চৌধুরী, বিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) মো. হাসানুজ্জামান, বিপিএম, পিপিএম, খুলনা রেঞ্জ, এবং খুলনা রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Please follow and like us:

Check Also

কারফিউর সময় ঢাকার রাস্তায় ‘ইউএন’ লেখা সেনাবাহিনীর সাঁজোয়া যান নিয়ে বিতর্ক

বাংলাদেশে বিক্ষোভ দমনের জন্য কারফিউ জারির পর ঢাকার রাস্তায় সেনাবাহিনী টহল দেবার সময় ইউএন (ইউনাইটেড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।