সাতক্ষীরায় পৃথক দুর্ঘটনায় ভারতীয় শ্রমিকসহ নিহত ৩

সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ও পাটকেলঘাটার শাকদহা ব্রিজ এলাকায় গতকাল বুধবার রাতে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট এলাকার শাহীন মন্ডল (২০), সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গুরুগ্রামের জুলফিকার আলী (৪৫) ও পাটকেলঘাটার কৃষ্ণনগর গ্রামের মনিরুল ইসলাম (৩৪)।

বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে ভারতীয় ট্রাক থেকে পাথর খালাস করে। এরপর পেছন থেকে দিকে থেকে ট্রাকটি উঠতে গিয়ে নিচে পড়ে যান চালকের সহকারী শাহীন। এ সময় পেছন থেকে আসা আরেকটি ট্রাক তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। মধ্যরাতে তাঁকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটার শাকদহা ব্রিজ সংলগ্ন ভৈরবনগর মোড়ে বিকল হয়ে দাঁড়িয়ে ছিল একটি ডাম্প ট্রাক। বুধবার মধ্যরাতে ওই ট্রাকটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয় খুলনাগামী একটি পণ্যভর্তি ট্রাক। এতে ডাম্প ট্রাকটি দুমড়ে–মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম দুজনকে মৃত ঘোষণা করেন।

পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার নাথ এসব তথ্য নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।