শ্যামনগরে সড়ক দূঘটনায় ও পানিতে ডুবে দুই জনের মৃত্যু

শ্যামনগর (সদর) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় সড়ক দূঘটনা ও পানিতে ডুবে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে মৌতলা বাসষ্টান্ড সংলগ্ন জাহাজঘাটা নামক স্থানে মোটর সাইকেল দূর্ঘটনায় এবাদুল শেখ (২৫) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। তিনি কালিগঞ্জ উপজেলার মুড়াগাছা গ্রামে আজিজ শেখের পুত্র।

প্রত্যক্ষদর্শী জিয়াউল ইসলাম জানান, কালিগঞ্জ হতে শ্যামনগরে আসার সময় জাহাজঘাটা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে মালবাহী ইঞ্জিন ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে গুরুতর আহত হয়। দ্রুত উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় নাজমুল নামে এক মোটর সাইকেল আরহী গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছে।

অপরদিকে উপজেলা হরিণগর (ছোটভেটখালী) গ্রামে মোঃ আব্দুস সাত্তার মোড়লের মৎস্য প্রজেক্টের পুকুরের পানিতে ডুবে অপু মন্ডল (২৫) নামে এক ঘের কর্মচারী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতের কোন এক সময়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে থানা পুলিশ জানায়। তিনি খুলনা জেলার বটিয়াঘাটা থানার বারআড়িয়াগ্রামে হরেন্দ্রনাথ মন্ডলের পুত্র।

শ্যামনগর থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।