আশাশুনি উপজেলা ভূমি অফিস পরিদর্শনে এডিসি ……………………………………..কাজী আরিফুর রহমান

এস,এম মোস্তাফিজুর রহমান(আশাশুনি)সাতক্ষীরাা।।আশাশুনি উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেছেন সাতক্ষীরা এডিসি (রেভিনিউ) কাজী আরিফুর রহমান।
সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় তিনি উপজেলা ভূমি অফিস পরির্শনে আসেন।

ভূমি অফিস পরিদর্শনকালে তিনি ভূমি অফিসের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। পরে উপজেলার ৯ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় করেন। এসময় তিনি তাদের কাছ থেকে স্ব স্ব অফিসের কার্যক্রম সম্পর্কে অবহিত হন এবং দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন। সবশেষে শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় ও কলিমাখালিতে মুজিব বর্ষের ঘর পরিদর্শন এবং দুরগাহপুর ও কাদাকাটি বিল ফিসারিস জলমহল পরিদর্শন করেন।
এসময় সহকারী কমিশনার (ভূমি) রাশেদ হোসাইন, পিআইও মোঃ সোহাগ খান, সার্ভেয়ার তারিক রহমান, নাজির কাম ক্যাশিয়ার শাহিনুর ইসলাম, সার্টিফিকেট সহকারী মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।