সাতক্ষীরায় ‘মা’ ফাউন্ডেশনের পক্ষ থেকে বাঁধনডাঙ্গা জামে মসজিদে নামাজের সময়সূচী সম্বলিত ডিজিটাল ঘড়ি প্রদান

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুর ইউনিয়নে নব-নির্মিত বাঁধনডাঙ্গা জামে মসজিদে পবিত্র জুমআ নামাজ আদায় করলেন এবং মসজিদের নামাজের সময সূচী সম্বলিত ডিজিটাল ঘড়ি প্রদান করলেন ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি, স্বেচ্ছাসেবী সংগঠন ‘মা’ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলের মানবিক প্রধান শিক্ষক মো. মমিনুর রহমান মুকুল। শুক্রবার (১২ জুলাই) পবিত্র জুমআ নামাজ আদায় পূর্বক আলোচনায় মসজিদ কমিটির সভাপতি মো. আব্দুস সামাদের সভাপতিত্বে মসজিদের মুসুল্লিদের সাথে এবং ইউনিয়নের সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় ও দোয়া কামনা করে বক্তব্য রাখেন ব্রহ্মরাজপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান প্রার্থী প্রধান শিক্ষক মো. মমিনুর রহমান মুকুল। তিনি বলেন, “আমি আপনাদের ইউনিয়নের সন্তান। আমার পিতা মরহুম নজরুল ইসলাম (হারু সরদার) ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পাক বাহিনীর কঠিন নির্যাতনের শিকার হয়েছিলেন। আপনারা সবাই তাকে চেনেন এবং জানেন। আমি তারই সন্তান। আমি আপনাদের দোয়া ও ভালবাসা এবং সমর্থন পেলে ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই এবং জনকল্যাণে কাজ করতে চায়। আমি এই ইউনিয়নের প্রায় সকল মসজিদের উন্নয়ন কাজে শরীক হয়েছি এবং যতদিন বেঁচে আছি ততদিন মসজিদসহ সকল ধর্মীয় ও জনকল্যাণমূলক কাজে সহযোগিতা করে যাবো ইনশাল্লাহ। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা এবং সমর্থন নিয়ে একটিবার ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান পদে দাঁড়াতে চায়। আমাকে যদি আপনারা আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি মহান আল্লাহকে হাজির নাজির রেখে বলছি, আপনাদের ভালোবাসার ঋণ আমি শোধ করার চেষ্টা করবো ইনশাল্লাহ। আমি বিজয়ী হলে যে কোন প্রয়োজনে আমাকে খোঁজার আগেই আমি আপনাদের কাছে পৌছে যাবো। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। আমার বাকী জীবনটা আপনাদের সেবাই কাজ করে যেতে চাই এবং আপনাদের পাশে থাকতে চায়।
এসময় ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মো. মমিনুর রহমান মুকুল উপস্থিত সকলের কাছে সমর্থন ও দোয়া কামনা করেন।” এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁধনডাঙ্গা জামে মসজিদের উপদেষ্টা ও জমিদাতা প্রফেসর শেখ আব্দুল ওয়াদুদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা আহ্ছানিয়া মিশন আদর্শ আলিম মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. আব্দুল হামিদ আজাদী, বাঁধনডাঙ্গা জামে মসজিদের সহ-সভাপতি মো. আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক প্রাণিসম্পদ ডাক্তার মোখলেসুর রহমান, ক্যাশিয়ার শেখ আব্দুর রহমান, সদস্য মো. আব্দুল জলিলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।