আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজে পোস্ট গ্রাজুয়েশন ডিও এন্ড ডিজিও কোর্সের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের ইনাওগুরেশন

আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজ পুলেরহাট, যশোরে ডিপ্লোমা ইন অপথ্যালমোলজি এবং ডিপ্লোমা ইন গাইনী এন্ড অবস্ এর দুই বছর মেয়াদী পোস্ট গ্রাজুয়েশন কোর্স এর ৩য় ব্যাচের শিক্ষার্থীদের ইনাওগুরেশন সম্পন্ন হয়েছে।

১৩ জুলাই ২০২৪ শনিবার সকালে মেডিকেল কলেজের কনফারেন্স রুমে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।
সভাপতিত্ব করেন মেডিকেল কলেজের অধ্যক্ষ ও ডিও কোর্সের কো-অর্ডিনেটর অধ্যাপক ডা. মো: গিয়াস উদ্দিন।এসময় তিনি তার বক্তব্যে পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আদ্-দ্বীন ফাউন্ডেশন চারটি মেডিকেল কলেজ এবং ৮টি হাসপাতাল প্রতিষ্ঠার মাধ্যমে দেশে স্বাস্থ্য সেবায় গুনগত অবস্থান বজায় রেখেছে।এসব প্রতিষ্ঠান থেকে উচ্চতর কোর্সে শিক্ষা অর্জন করে ডিও এবং ডিজিও কোর্সের শিক্ষার্থীরা বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে নিজেদের গড়ে তুলতে পারবে।  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিজিও কোর্সের কো-অর্ডিনেটর গাইনী বিভাগের অধ্যাপক ডা. হাসানুজ্জামান ও ৫০০ শয্যা বিশিষ্ট আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ইমদাদুল হক।

আরও বক্তব্য রাখেন গাইনী বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নিকুঞ্জ বিহারী গোলদার, চক্ষু বিশেষক্ষ অধ্যাপক ডা. নাহিদ কামাল, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. সনজয় সাহা, অধ্যাপক ডা. এএসএম রিজওয়ান, ডা. ফারজানা পারভিন, আফরোজা সুলতানা, ডা. আফজাল হোসেন খান, ডা. মিনহাজুর রহমান, ডা. হানিফ ইমনসহ অন্যান্য সিনিয়র চিকিৎসকবৃন্দ।  শিক্ষার্থীদের পক্ষে ডা. কেএম সেলিম মাহমুদ ও ডা. সাজিয়া আফরিন অনুভ‚তি ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের সিনিয়র শিক্ষক ও চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন লেকচারার ডা. রোকসানা হাবিব।
৩য় ব্যাচে ডিও এবং ডিজিও কোর্সে ৬ জন শিক্ষার্থী আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজে পোস্ট গ্রাজুয়েশনের সুযোগ পেয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ঢাকার অধীন কোর্স দুটি চলমান। অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষকবৃন্দ।

Please follow and like us:

Check Also

যশোর মনিরামপুরে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনিময়”

এম, এ, আলীম (মনিরামপুর যশোর) যশোর মনিরামপুরে বাংলাদেশ জামায়াত ইসলামীর উদ্দোগে নতুন বাংলাদেশ গঠনে সাংবাদিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।