তালায় রাস্তা বাঁশের বেড়া : ঘরে আবর্জনা ছুড়ে মারার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি ॥
সাতক্ষীরার তালায় বসতবাড়ী যাওয়ার রাস্তা বাঁশ দিয়ে বেড়া বিভিন্ন আবর্জনা ঘরের দরজায় ছুড়ে মারার অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে। এঘটনায় তালা থানায় ভুক্তভোগি শামছুন্নাহার রিক্তা লিখিত অভিযোগ করেছেন।
তালা (মহল্লাপাড়া) মৃত কাজী হাবিবুল বারীর (বাচ্চু) মেয়ে শামছুন্নাহার রিক্তা জানান, আমার পিতা মাতা মৃতবরণ করায় আমি ও আমার ছোট বোন বিবাহিত হওয়ায় আমরা যার যার স্বামীর ঠিকানায় বসবাস করি। বর্তমানে আমাদের বাড়ীতে ভাড়াটিয়ারা বসবাস করে। আমার চাচা কাজী নাজমুল বারী বাবু (৫২) গংদের নির্যাতনে আমাদের বাড়ীতে কোন প্রকার ভাড়াটিয়ারা থাকতে চায়না। বিভিন্ন সময় চাচাগংরা আমাদের বাড়ীতে চলাচলের রাস্তা বাঁশের বেড়া দিয়ে থাকে এবং মানুষের মল সহ বিভিন্ন আবর্জনা ঘরের বারান্দাসহ দরজায় ছুড়ে মারে। তাদেরকে নিষেধ করলে তারা আমাকে ও আমার বোনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। আমাদের বসত বাড়ীতে যাওয়ার রাস্তা নিয়ে তাদের সহিত দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত ১১ জুলাই সন্ধ্যায় তারা বে-আইনী ভাবে গায়ের জোরে পেশী শক্তির বলে আমাদের বাড়ীতে যাওয়ার রাস্তা বন্ধ করে দেয়। আমরা প্রতিবাদ করায় অমাদের বিভিন্ন ভাবে হুমকি দেয়। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হইয়া সঠিক বিচার পাওয়ার জন্য সোমবার তালা থানায় একটি অভিযোগ দায়ের করিয়াছি।
কাজী নাজমুল বারী বাবু জানান, সে আমার ভাইজি। আমি রাস্তায় মানুষ চলাচল বন্ধ করার জন্য বাঁশ দিয়ে ঘেরা বেড়া দেয়নি। রাস্তাটিতে ইজিবাইক, নছিমন ও ভারি যানবহন চললে রাস্তা নষ্ট হয়ে যাবে যার জন্য বাঁশ দিয়ে ঘেরা দিয়েছিলাম।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, এবিষয় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।