তালার ত্রিশমাইল এলাকা থেকে গ্রাম ডাক্তারের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: তালা উপজেলার ত্রিশমাইল এলাকা থেকে হাসানুর রহমান নামের এক গ্রাম ডাক্তারের মরদেহ উদ্ধার করেছে সেনা বাহিনীর সদস্যরা। মঙ্গলবার ভোরে উপজেলার ত্রিশমাইল নামক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত হাসানুর রহমান (৩২) নগরঘাটা ইউনিয়নের চকেরকান্দা গ্রামের ওজিয়ার রহমানের ছেলে।

নিহতের পরিবার জানায়, হাসানুর একজন পল্লী চিকিৎসক। পোড়ার বাজারে তার একটি চেম্বার রয়েছে। কে বা করা তার চেম্বারে একটি দা রেখে যায়। সন্ধ্যায় স্থানীয় দুর্বৃত্তরা তার চেম্বার থেকে ধরে নিয়ে তরুণ সংঘ নামের একটি ক্লাবে আটকে রাখে। এরপর রাতে তাকে পিটিয়ে হত্যা করে ত্রিশমাইল নামক স্থানে ফেলে রেখে যায় তারা। ভোরে হাসানুরের মরদেহ উদ্ধার করে সেনা বাহিনীর সদস্যরা।

তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার জানান, সকালে উপজেলার ত্রিশমাইল এলাকা থেকে সেনাবাহিনীর সদস্যরা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তালা উপজেলা সেনাবাহিনীর ক্যাম্প কমান্ডার মেজর কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, টহলরত আবস্থায় নগরঘাটা ইউনিয়নের ত্রিশমাইল এলাকা থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

Please follow and like us:

Check Also

টানা বৃষ্টিপাতে তলিয়ে গেছে সাতক্ষীরাঃ ১০ লক্ষ মানুষ পানি বন্ধি

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ অপরিকল্পিত চিংড়ি চাষ, পানিসম্পদ মন্ত্রণালয়ের ভ্রান্তনীতি, দুর্নীতি, লুটপাট ও ভারতের একতরফা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।