আশাশুনি মডেল মসজিদের ইমামকে অপসারনের দাবীতে মানববন্ধন

এস,এম মোস্তাফিজুর রহমান,আশাশুনি প্রতিনিধি।।আশাশুনি মডেল মসজিদের ইমাম হাফেজ মাওঃ আজমল হোসেনকে অপসারনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) দুপুর ২ টায় উপজেলা পরিষদ গেটের সামনে মসজিদের মুসল্লিদের অংশ গ্রহনে উক্ত মানববন্ধন করা হয়।
গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ও মতামত ব্যক্ত করেন, মসজিদের নিয়মিত মুসল্লি এ বিএম আলমগীরহোসেন পিন্টু, আব্দুল হাদী, রবিউল আওয়াল ছোট, আকবর হোসেন, সোলায়মান হক কাজল, রুহুল আমিন, আব্দুল সালাম বাচ্চু, আঃ রহিম, মশিউর রহমান মিন্টু প্রমুখ। আলমগীর আলম পিন্টু বলেন, মসজিদের ইমাম উপজেলা নির্বাচন অফিসের বাপ্পীকে ৫০ হাজার টাকা ঋণ প্রদান করেছেন। ঋণ গ্রহিতা বাপ্পীকে প্রতি সপ্তাহে ঋণদাতাকে ৫ হাজার টাকা করে সুদ গুণতে হয়। ইতিমধ্যে তিনি ৪ সপ্তাহের সুদ বাবদ ২ হাজার টাকা পরিশোধ করেছেন। মডেল মসজিদের ইমাম কর্তৃক সুদে টাকা খাটানোর খবর জানতে পেরে মুসল্লিদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হলে তার পিছনে নামাজ আদায় নিয়ে দ্বিধাদ্বন্দ্বে পড়ে যান মুসল্লিরা। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মহোদয়কে জানান হলে সহকারী কমিশনার (ভূমি) গত ২২ আগস্ট উভয় পক্ষকে নিয়ে বসেন। সেখানে আলোচনার এক পর্যায়ে ইমাম সাহেব তার দেওয়া ঋনের টাকা ও লভ্যাংশ আর নেবেননা বলে জানান। এক পর্যায়ে সহকারী কমিশনার (ভূমি) ইমাম সাহেবকে ইমামের দায়িত্ব পালন করা থেকে সাময়িক অব্যহতির কথা ঘোষণা করেন বলে তিনি জানান। বক্তাগণ অভিযুক্ত ইসলামের বিধান লংঘনকারী ইমামের পিছনে নামাজ হবেনা বিধায় তাকে দ্রুত স্থায়ী অপসারনের জোর দাবী জানিয়েছেন।

Please follow and like us:

Check Also

টানা বৃষ্টিপাতে তলিয়ে গেছে সাতক্ষীরাঃ ১০ লক্ষ মানুষ পানি বন্ধি

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ অপরিকল্পিত চিংড়ি চাষ, পানিসম্পদ মন্ত্রণালয়ের ভ্রান্তনীতি, দুর্নীতি, লুটপাট ও ভারতের একতরফা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।