যশোর মনিরামপুরে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনিময়”

এম, এ, আলীম (মনিরামপুর যশোর)
যশোর মনিরামপুরে বাংলাদেশ জামায়াত ইসলামীর উদ্দোগে নতুন বাংলাদেশ গঠনে সাংবাদিক সমাজের করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার স্থানিয় সময় ১১:৩০ মিনিটে উপজেলা প্রেসক্লাবে এ মতবিনিময়ের আয়াজন করা হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী মণিরামপুর উপজেলা শাখার উদ্যোগে বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র জনতার ঐতিহাসিক বিজয়ের পর উপজেলা পেশাজীবী ফোরামের উদ্দোগে এ আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে পেশাজীবি ফোরামের সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ উবাইদুল্লাহ এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।এ সময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী যশোর জেলা পূর্ব সাংগঠনিক শাখার সহকারী সেক্রেটারি, মিডিয়া ও প্রচার বিভাগের পরিচালক প্রভাষক মনিরুল ইসলাম, যশোর জেলা কর্মপরিষদ সদস্য ও মণিরামপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সহ:অধ্যাপক ফজলুল হক, উপজেলা জামায়াতের আমীর মাওলানা লিয়াকত আলী, নায়েবে আমীর মাওলানা মহিউল ইসলাম, উপজেলা জামায়াতের
প্রচার সেক্রেটারি প্রভাষক আব্দুল্লাহ মোড়ল, পেশাজীবী ফোরামের সভাপতি মাওলানা মাষ্টার মোজাহার আলী, পৌর জামায়াতের আমীর প্রভাষক আব্দুল বারী, পৌর জামায়াতের কোষাধ্যক্ষ নাজমুল ফিরোজ প্রমুখ।

এসম প্রধান অতিথির বক্তব্যে প্রভাষক মোঃ মনিরুল ইসলাম বলেন দীর্ঘ ১৬ বছর সাংবাদিকদের কণ্ঠরোধ করে রাখা হয়েছিল, নতুন বাংলাদেশ গঠনে সকল সাংবাদিকের কলম উন্মুক্ত করে দেওয়া হয়েছে।তিনি সাংবাদিকদের অয়না আখ্যা দিয়ে বলেন সাংবাদিকদের মাধ্যমে যেন আমরা আমাদের ভুলগুলো দেখতে পারি সেজন্য পরামর্শের দরজা সবসময় খোলা থাকবে।

Please follow and like us:

Check Also

টানা বৃষ্টিপাতে তলিয়ে গেছে সাতক্ষীরাঃ ১০ লক্ষ মানুষ পানি বন্ধি

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ অপরিকল্পিত চিংড়ি চাষ, পানিসম্পদ মন্ত্রণালয়ের ভ্রান্তনীতি, দুর্নীতি, লুটপাট ও ভারতের একতরফা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।