আশাশুনির কাদাকাটিতে জলাবদ্ধতা নিরসনে সহকারী কমিশনারের মতবিনিময়

এস এম মোস্তাফিজুর রহমান,আশাশুনি প্রতিনিধি।।আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নে অতি বৃষ্টিতে জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে এলাকার মানুষের সাথে মতবিনিময় করেছেন সহকারী কমিশনার (ভূমি) রাশেদ হোসেন। সোমবার(১৬ সেপ্টেম্বর) বিকালে ইউনিয়নের মোকামখালী স্লুইস গেটের কাছে এ মতবিনিময় সভা করা হয়।
ইউনিয়নের কাদাকাটি, টেংরাখালী, তালবাড়িয়া, মিত্র তেতুলিয়া, জলাইখালী স্লুইস গেট, মোকামখালী স্লুইস গেট এলাকা পরিদর্শন করেন সহকারী কমিশনার (ভূমি) রাশেদ হোসেন। এসময় তিনি এলাকার সার্বিক খোজ খবর নেন। পরে মোকামকালী স্রুইস গেট পুনঃ নির্মান কাজের স্থান পরিদর্শন শেষে এলাকার সুধীজনের সাথে মতবিনিময় করেন। স্লুইস গেটটির নির্মান কাজ চলমান থাকায় পানি নিস্কাশন কাজ বন্ধ করে রাখা হয়েছে। ফলে এলাকায় ব্যাপক জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এলাকার সাধারণ মানুষ জলমগ্নতা ও জরাবদ্ধতা থেকে রক্ষা পেতে গেটেরর বাঁধ কেটে দিয়ে পানি নিস্কাশনের দাবী জানিয়ে আসছে। দাবীর প্রেক্ষিতে সরেজমিন অবস্থা দেখা ও মতবিনিময় করা হয়। মতবিনিময়কালে কাদাকাটি ইউপি চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারসহ কর্মকর্তাদের সাথে কথা বলে এব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হব।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ধর্মীয় নেতাদের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত।

রুহুল কুদ্দুস, সাতক্ষীরা :সাতক্ষীরায় ধর্মীয় নেতাদের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।