ওসি বিশ্বজিৎ কুমার অধিকারীর বিরুদ্ধে হুমকি ধামকি ভয় প্রদর্শনের অভিযোগ

স্টাফ রিপোর্টার: আশাশুনি থানার সাবেক ওসি বিশ্বজিৎ কুমার অধিকারীর বিরুদ্ধে হুমকি ধামকি ভয় প্রদর্শনের অভিযোগ উঠেছে। একই অভিযোগ এসআই শাহিন রহমান ও এসআই ইমরান হোসেনের বিরুদ্ধে  ও। মুস্তাকিম হত্যাকাণ্ডের মামলা না নেওয়া, হুমকি ধামকি ভয় প্রদর্শন এমনই অভিযোগ তুলেছেন, আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের গোদাড়া গ্রামের হত্যার শিকার মুস্তাকিমের চাচাতো ভাই গোলাম রসুল ।

গোলাম রসুল জানান আমি থানায় আমার ভাইয়ের লাশের ময়না তদন্ত ও মামলা করার জন্য গেলে ওসি বিশ্বজিৎ এসআই শাহিন আমাকে হুমকি ধামকি ও গ্রেফতারের ভয় দেখায় । আমি ওনাদের ভয়ে এক সপ্তাহ বাড়ির বাইরে ছিলাম
পরে সাংবাদিক এস এম মহিউদ্দিন এবং গ্রামবাসী আমাকে আশ্বস্ত করলে আমি বাড়িতে আসি ।
ওসি বিশ্বজিৎ এসআই শাহিন এস আই ইমরান এই তিনজনের কারণে আমি আমার চাচাতো ভাইয়ের হত্যার বিচার এখনো পায়নি । এই মামলার তদন্ত ছিল ইমরানের উপর সে গড়িমসি করেছে এবং সুস্থ তদন্ত করে নাই এইজন্য আমি ওসি বিশ্বজিৎ l এস আই শাহিন এস আই ইমরানের শাস্তি দাবী করছি । এতদিন আওয়ামীলীগ সরকার ছিলো এই জন্য ভয়ে কিছু বলতে পারিনি আমার চাচা আব্দুর রাজ্জাক কারিগর, চাচি আসমা খাতুন পারুল ও শোভনালী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আলকেসুর রহমান এই হত্যাকাণ্ডের সাথে জড়িত আছে বলে আমি মনে করি সুষ্ঠু তদন্ত করলে সব বেরিয়ে আসবে। সাংবাদিক মহিউদ্দিন বলেন এই মামলার শুরু থেকে শেষ পর্যন্ত আমি আছি বিভিন্ন দপ্তরে দপ্তরে ধরনা দিয়ে বেড়াচ্ছি কিন্তু এখনো তার সুফল পায়নি প্রশাসনের কাছে দাবি জানাই সুষ্ঠু তদন্ত পূর্বক একটি ব্যবস্থা গ্রহণ করা ।
কি কারনে বাদিকে গ্রেফতারের হুমকি ও মামলা নেওয়া লাশ ময়না তদন্ত ছাড়া দাফন করার বিষয়টি জানতে চাইলে সাবেক ওসি বিশ্বজিৎ অধিকারী জানান আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে এটি সত্য নয় ইচ্ছা প্রণোদিতভাবে আমাকে ফাঁসানো হচ্ছে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি মুস্তাকিমের বাবাও কাউকে দোষী করেননি এজন্য আমরা ময়না তদন্ত ছাড়াই দাফন সম্পন্ন করার অনুমতি দিয়েছি । এস আই শাহিন বলেন আমি ওই ইউনিয়নের বিট অফিসার হিসেবে দায়িত্ব ছিলাম আমি ওই মামলার আয়ু ন‌ই এবিষয়ে কিছুই জানিনা । এসআই ইমরান বলেন । থানায় প্রচলিত আইনে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে আর আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে এটি মিথ্যা সত্য নয় । উল্লেখ্য ১০ জুন ২০২৪ পিতা আব্দুর রাজ্জাক কারিগর সন্তান মুস্তাকিমকে পরিকল্পিতভাবে হত্যা করেন এমন গুঞ্জন এলাকায় ছড়িয়ে পড়ে । উক্ত ঘটনা জানতে চাইলে পিতা আব্দুর রাজ্জাক জানান আমার একটাই ছেলে আমি কেন হত্যা করবো, ঘেরে পানি তোলার সময় মেশিনে জড়িয়ে আমার ছেলের মৃত্যু হয়েছে কিন্তু একটি কুচক্র মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে ।

Please follow and like us:

Check Also

সাংবাদিক রাহাত রাজার সুস্থতা কামনা করে দোয়া

গ্লোবাল টেলিভিশন ও দৈনিক আজকের তথ্যের সাতক্ষীরা প্রতিনিধি রাহাত রাজার সুস্থতা কামনা করে দোয়া করছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।