ম্যাচ হেরেছে, সিরিজ হারেনি বাংলাদেশ

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:শ্রীলঙ্কার বিপক্ষে এই সিরিজে বাংলাদেশ যে ফেভারিট ছিল, তা বলার অপেক্ষা রাখে না। বিশেষ করে প্রথম ওয়ানডেতে বিশাল ব্যবধানে জিতে প্রতিপক্ষকে বুঝিয়ে দিয়েছে, এই সিরিজে বাংলাদেশকে হারানো খুব একটা সহজ হবে না। 

 

ডাম্বুলায় দ্বিতীয় ওয়ানডে বৃষ্টিতে ভেসে গেলেও সবাই আশা করেছিল তৃতীয় ওয়ানডে জিতে সিরিজ নিজেদের করে নেবে বাংলাদেশ। কিন্তু তা হয়নি। বরং বিশাল ব্যবধানে হেরে সিরিজ হাতছাড়া করেছেন মাশরাফিরা।

তবে তৃতীয় ওয়ানডেতে হারলেও সিরিজ হারেনি মাশরাফিরা। ১-১ ব্যবধানে সমতা থেকে ওয়ানডে সিরিজ শেষ করেছে বাংলাদেশ।

ওয়ানডে সিরিজে বাংলাদেশের বড় প্রাপ্তি, পেসার তাসকিন আহমেদের হ্যাটট্রিক ও তামিম ইকবালের অসাধারণ একটি সেঞ্চুরি পাওয়া। বৃষ্টিতে ভেসে যাওয়া দ্বিতীয় ওয়ানডেতে তাসকিন শেষ ওভারের দারুণ একটি হ্যাটট্রিক করেছিলেন। আর তামিম সেঞ্চুরি করেন প্রথম ওয়ানডেতে।

তা ছাড়া তরুণ মেহেদী হাসান মিরাজও অভিষেকে বেশ উজ্জ্বল ছিলেন। তিন ম্যাচে বলহাতে চার উইকেট নিয়েছেন আর ব্যাটহাতেও একটি হাফ সেঞ্চুরি করেন তিনি।

বাংলাদেশ টেস্ট সিরিজেও দারুণ সাফল্য পেয়েছিল। গলে প্রথম টেস্টে ২৫৯ রানের ব্যবধানে হেরেছিল মুশফিক বাহিনী। কিন্তু দ্বিতীয় টেস্টে দারুণভাবে ঘুরে দাঁড়ায় মাশরাফিরা। বাংলাদেশের শততম টেস্টে চার উইকেটে জিতে একরকম ইতিহাস গড়ে বাংলাদেশ।

 

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।