কমলগঞ্জে দুধর্ষ ডাকাতি,৩ জন গুলিবিদ্ধ

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার :
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের জালালিয়া গ্রামে সংখ্যালঘু সম্প্রদায়ের তিনটি ঘরে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। মুখোশধারী সংঘবদ্ধ ডাকাত দলের গুলিতে স্কুল ও কলেজের ২ শিক্ষার্থী ও এক ব্যাংকার গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। কূপিয়ে আরো দু’জনকে জখম করে ডাকাতরা প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
১৭ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাত পৌনে ২টায় ব্যাংকার নিপতি রঞ্জন চৌধুরীর বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে। মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘন ঘন ডাকাতির ঘটনায় কমলগঞ্জে চরম আতংক বিরাজ করছে।
সরেজমিনে গিয়ে বাড়ির লোকজনের সাথে কথা বলে জানা যায়, সশস্ত্র মুখোশধারী ১৮/২০ জনের সংঘবদ্ধ ডাকাত দল জালালিয়া গ্রামের ব্যাংকার নিপতি রঞ্জন চৌধুরীর ঘরের কলাপসিপল গেটের তালা ও পরে দরজা ভেঙ্গে লোকজনকে বেঁধে আলমিরা তছনছ করে।
একই সময়ে অন্যদল পার্শ্ববর্তী ধনবতী চৌধুরী ও বিশ্ববতী চৌধুরীর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পুরুষদেরকে বেঁধে রেখে লুটপাট শুরু করে । ডাকাতরা ব্যাংকার নিপতি রঞ্জনকে বেঁধে নির্যাতন করার সময়ে বাবাকে রক্ষায় এগিয়ে গেলে দশম শ্রেণির শিক্ষার্থী নিরুপম চৌধূরী (১৬), অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী অনামিকা রানী চৌধুরী দুষ্টি (১৯) ও ব্যাংকার নিপতি রঞ্জন চৌধুরী (৫৬)-কে গুলি করে। পার্শ্ববর্তী ঘরের ধনবতী চৌধুরী (৪২) ও বিশ্ববতী চৌধুরী (৩৮)-কে দা দিয়ে কূপিয়ে গুরুতর আহত করে। থেকে নগদ ১০ হাজার টাকা, একটি ল্যাপটপ, ২০ ভরি ওজনের স্বর্ন ও ৪টি মোবাইল ফোন সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সংবাদ পেয়ে মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মো. হেলাল উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়া হয়নি।
বাড়ির বাসিন্দা রনপতি চৌধুরী জানান, সশস্ত্র ডাকাত দল যাওয়ার সময়ও গুলি করে রাস্তা পেরিয়ে যায়। পরে থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা বলেন, এতোবড় দুধর্ষ ডাকাতির ঘটনা আমাদেরকে হতবাক করেছে। মৌলভীবাজারের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান বলেন, বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।
Please follow and like us:

Check Also

৪ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক

 সাতক্ষীরায় বিজিবি সদস্যরা এক অভিযান চালিয়ে ৪৬৬ গ্রাম ওজনের চার পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।