রাজাপুরে অবৈধ লটারীর টিকিট বিক্রয়ের অপরাধে ১৫ সদস্য আটক।

মো.অহিদ সাইফুল,
রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি: মাস ব্যাপী চলমান ভান্ডারিয়ার শিল্প ও বানিজ্য মেলায় “মামা মাথাই নষ্ট” স্লোগান দিয়ে দৈনিক চামেলী র‌্যাফেল ড্রতে আসক্ত হয়ে পড়েছেন সকল শ্রেনী পেশার মানুষ। প্রতিদিন শত শত শিক্ষার্থী আসাক্ত হচ্ছেন র‌্যাফেল ড্র এর টিকিট কিনা এবং গভীররাত পযর্ন্ত পুরুস্কারের পাওয়ার আশায় অপেক্ষা। যাতে করে ব্যাহাত হচ্ছে শিক্ষা ব্যবস্থা এবং কর্মজীবি মানুষ পার করছে অলস সময়। দৈনিক চামেলী র‌্যাফেল ড্র এর টিকিট বিত্রুয়ের ধুম চলছে রাজাপুর উপজেলায়।
ঝালকাঠি জেলা প্রসাশকের নির্দেশে ৯ মার্চ টায় রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা বেগম পারুল উপজেলা সদরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে চামেলী র‌্যাফেল লটারী ড্র এর ১৫ বিত্রুয় প্রতিনিধিকে আটক করে তাদের প্রত্যেককে ভ্রাম্যমান আদালত পরিচালনায় সরকারি আইন অমান্য’র দায়ে ১৮৮ ধারায় ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
আটককৃতরা হলো,কাঠালিয়া উপজেলার সুনীল চন্দ্রদাসের পুত্র সুজন দাস(২৪),রাজাপুর উপজেলার গালুয়া এলাকার মৃত্যু নূর মোহাম্মদ বেপারীর পুত্র জসিম(৩০),খুলনা সদরের আ:কুদ্দুস এর পুত্র নাইম(২৫),খুলনা দিঘলিয়ার নূর মোহাম্মদ শেখ এর পুত্র ইকরামুল(২৪),আ:ওহাব শেখের জুয়েল রানা(২৫),রেজাউল শেখের পুত্র রাজু শেখ(২৫),আবু তাহের মোল্লার পুত্র অপু(২৫),শাহবদ্দিন মেল্লার পুত্র সুমন (১৮),জাকির হোহেনের পুত্র শাকিল (১৮),খয়বর আলীর পুত্র মামুন (২২), উত্তর পূর্ব ভান্ডারিয়ার চাঁন মিয়ার পুত্র মনির হোসেন(২২),ভান্ডারিয়ার পাশাবুনিয়া এলাকার আ:রহমানের পুত্র বিল্লাল হাং,পূর্ব ভান্ডারিয়ার সুলতান আকনের পুত্র দেলোয়ার হোসেন(৩৫),ভান্ডারিয়ার চিংগারিয়া এলাকার তোফাজ্জেল হাং এর পুত্র মিল্টন হাং(২০),রাজাপুরের চাড়াখালি এলাকার মৃত্যু কাঞ্চণ হাং এর পুত্র মিজানুর রহমান(২৫)।
এ সময় তাদের কাছ থেকে নগত টাকা,বিত্রুয়ের জন্য টিকিট,কুপনবক্স,১টি পিকাব সহ ৭টি ইজি বাইক,একটি রানার ৮০ সিসির মটর সাইকেল জব্দ করা হয়।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।