শার্শা, বেনাপোলে সীমান্তে ১০টি স্বর্নেরবার ও ৮৯ হাজার ডলার সহ আটক ০৩ জন

মসিয়াররহমান কাজল,বেনাপোল:যশোরের শার্শা ও  বেনাপোল সীমান্তে পৃথক দুটি অভিযানে ১০টি স্বর্নের বারও ৮৯ হাজার ৮০০ ইউএস ডলারসহ তিন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা।

আটক সোনা ও ডলারের মূল্য প্রায় ১কোটি ২৩লাখলাখ ৫০হাজার টাকা বলে জানায় বিজিবি।

বৃহস্পতিবার সকালে বেনাপোল সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোষ্ট থেকে ডলার সহ দুই জন ও  শালকোনা গাতিপাড়া থেকে স্বর্ণেরবার সহ একজনকে আটক করা হয়।

আটকরা হলেন,স্বর্ন পাচারকারী যশোরের খড়কী এলাকার মোমিনুর রহমানের ছেলে হাসানুজামান হাসান এবং হুন্ডিও ডলার পাচারাকারী নড়াইলের নড়াগাতি গ্রামের আমির হোসেনের ছেলে আব্দুর রহমান ও একই গ্রামের কাউছারের ছেলে মাসুদ মোল্টা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃকর্নেল আরিফুল হক বিজিবি জানান,বেনাপোল সীমান্ত পথে স্বর্ণ ও বৈদেশিক মুদ্রার দুটি চালান পাচারের খবরে সীমান্তে বিজিবি অভিযান চালিয়ে বেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোষ্ট থেকে ৮৯হাজার ৮০০ ডলারসহ দুই জন ও  শালকোনা গাতিপাড়া থেকে এক কেজি ১শ ৬০গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বারসহ পাচারকারীকে আটক করা হয়। আটক স্বর্নের মূল্য ৪৮ লাখ ৫শ’টাকা বলে জানায় বিজিবি। ডলারের মূল্য ৭৫ লাখ ৫০ হাজার টাকা।

 আটককৃতদেরকে বৈদেশিক মুদ্রা পাচার আইনে ও স্বর্ন পাচার মামলা দিয়ে পরবর্তীতে শার্শা থানা ও বেনাপোল পোর্টথানা পুলিশে সোপর্দ করা হবে বলে জানান তিনি।প্রেরক,

Please follow and like us:

Check Also

এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল

কক্সবাজার প্রতিনিধি ও চকরিয়া সংবাদদাতা গুনে টাকা নিচ্ছেন উপজেলা সমাজসেবা কার্যালয়ের অফিস সহকারী মমতাজ বেগম। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।