ছেলে ধরা সন্দেহে সাতক্ষীরায় মোটরসাইকেল চালককে গণপিটুনি!

ক্রাইমবার্তা রিপোটঃ     সাতক্ষীরা:  ছেলে ধরা সন্দেহে গণপিটুনি দেওয়া হলো এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে। শুক্রবার রাত ৯ টার দিকে সাতক্ষীরা সদরের বাঁকাল এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মোটর সাইকেল চালককে উদ্ধার করে।
মোটর সাইকেল চালকের নাম রিয়াজদ্দীন মোড়ল(৪০)।

তিনি সাতক্ষীরার দেবহাটা উপজেলার গোবরাখালী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও  দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল ইসলামের ভাইপো।

অতিরিক্ত পুলিশ সুপার সাতক্ষীরা সদর সার্কেল মেরিনা আক্তার বলেন,  মোটর সাইকেল চালক রিয়াজউদ্দীন মোড়ল দুইজন রোগী নিয়ে মোটর সাইকেল চালিয়ে সদর হাসপাতালে যাচ্ছিলেন। বাকাঁল এলাকায় পৌছানোমাত্র তার মোটরসাইকেল থামিয়ে তাকে ছেলে ধরা বলে মারপিট করে এলাকাবাসী ।

পরে পুলিশ তাকে উদ্ধার করে ইটাগাছা পুলিশ ফাঁড়িতে এনে  জিঙ্গাসাবাদ করলে মোটরসাইকেল চালক বলেন, ‘আমি বাসা থেকে আমার প্রতিবেশী ২ জন  মহিলাকে নিয়ে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর  হাসপাতালে নিয়ে যাচ্ছিলাম। বাঁকাল  এলাকায়  পৌচ্ছানোমাত্র আমাকে মোটরসাইকেল থেকে নামিয়ে মারধর শুরু করে। আমার কোন কথা তারা শোনেনি।’

মেরিনা আক্তার আরো বলেন, এটা নিছক  একটি গুজব। গুজবে কান না দিয়ে আগে প্রকৃত ঘটনা জানতে হবে। গুজব শুনে কোন অপ্রীতিকর ঘটনা ঘটানো যাবে না। তবে অস্বাভাবিক কোন কিছু ঘটলে বা দেখলে সাথে সাথে অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তারের এই ০১৭১৩৩৭৪১৩৮ নম্বরে জানানোর জন্য অনুরোধ করেছেন তিনি।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা বিসিক মোড়ে সার্জেন্ট অনিমেষের বিরুদ্ধে সাংবাদিকের সঙ্গে অসদাচরণের অভিযোগ

শেখ আল জাবীর: (নগরঘাটা ইউনিয়ন প্রতিনিধি) সাতক্ষীরা খুলনা মহাসড়কের বিনেরপোতা বিসিক শিল্প নগরী এলাকায় ট্রাফিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।