২ আ.লীগ নেতার বাসা থেকে কোটি টাকা ও ৭২০ ভরি স্বর্ণ জব্দ

ক্রাইমবার্তা রিপোটঃ    রাজধানীর ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনো ব্যবসার হোল্ডার এনামুল হক ও রূপন ভূঁইয়ার বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র ্্য্াব)-৩। এ সময় এ দুই নেতার বাড়ি থেকে কোটি টাকা ও ৭২০ ভরি স্বর্ণ জব্দ করা হয়েছে।

জানা গেছে, এনামুল হক গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রূপন ভূঁইয়া যুগ্ম সাধারণ সম্পাদক। তারা আপন ভাই।মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর মুরগিটোলায় এ দুই আওয়ামী লীগ নেতার বাড়িতে অভিযান চালানো হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সম্প্রতি র;্যাবের চলমান অভিযানে ওয়ান্ডারার্স ও আরামবাগ ক্লাবে ক্যাসিনো চালানোর সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগ ছিল এনামুল হক ও তার আপন ভাই রূপনের বিরুদ্ধে। এ দুই নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হবে। তারা তাদের বাড়ির দ্বিতীয় তলায় থাকেন-এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু এখনও তাদের পাওয়া যায়নি। তাদের আটক করতে অভিযান চলছে। তবে তাদের বাড়িতে অভিযান চালিয়ে নগদ কোটি টাকা ও ৭২০ ভরি স্বর্ণ জব্দ করা হয়েছে। এসব টাকা আর স্বর্ণালঙ্কার বৈধ কি না তদন্ত করে দেখা হবে।

Please follow and like us:

Check Also

টানা বৃষ্টিপাতে তলিয়ে গেছে সাতক্ষীরাঃ ১০ লক্ষ মানুষ পানি বন্ধি

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ অপরিকল্পিত চিংড়ি চাষ, পানিসম্পদ মন্ত্রণালয়ের ভ্রান্তনীতি, দুর্নীতি, লুটপাট ও ভারতের একতরফা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।