সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র: এলডিপি

ক্রাইমবার্তা রিপোটঃ: সরকারের আয়ু আর খুব একটা নেই বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি-অলি) প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল। তিনি বলেছেন, ‘গত ১০ বছর দেশের মানুষ আওয়ামী লীগের সোনার ছেলেদের তাণ্ডবলীলা দেখেছে। এবার অবাক হয়ে গেছে ছাত্রলীগ, যুবলীগ কীভাবে চাঁদাবাজি-টেন্ডারবাজি, জুয়ার আসর বসিয়ে, ক্যাসিনো চালিয়ে কোটি কোটি টাকা লুট করেছে। তাই বলতে হয়—সরকার সমুদ্রে ডুবে গেছে। তারা এমন খাদে পড়েছে যে, তাদের আর নিষ্কৃতি নাই। সরকারের পতন এখন সময়ের ব্যাপার।’

সোমবার সকালে পূর্ব পান্থপথে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতা এবং জনগণের দুর্ভোগে জনতার প্রতিবাদে এ সভা অনুষ্ঠিত হয়।

জোট নেত্রী খালেদা জিয়ার মুক্তি দাবি করে ইসমাইল হোসেন বেঙ্গল বলেন, খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে গণতন্ত্র মুক্তি পাবে না। জাতীয় ঐক্য সৃষ্টি ও ঐক্যবদ্ধ প্রতিরোধের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত হবে। গণতন্ত্রও মুক্ত হবে। এজন্য রাজপথে লড়াই-সংগ্রামে সবাইকে প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, আজকে আন্দোলনের সময় এসেছে। প্রস্তুতি নিন। এ সরকারকে আর ক্ষমতায় থাকতে দেয়া যেতে পারে না। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করলে এদেশের মানুষ আবারও গণতন্ত্র ফিরে পাবে।

এতে উপস্থিত ছিলেন এলডিপির যুগ্ম মহাসচিব তমিজ উদ্দীন টিটু, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজি, যুববিষয়ক সম্পাদক সফিউল বারী রাজু, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমান প্রমুখ।

Please follow and like us:

Check Also

খুলনায় ছাত্রশিবিরের পক্ষ থেকে পানি ও খাওয়ার স্যালাইন বিতরণ

খুলনায় প্রখর তাপদাহে ছাত্রশিবিরের পক্ষ থেকে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে  পানি ও খাওয়ার স্যালাইন বিতরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।