আইনগত ব্যবস্থা গ্রহণের দাবীতে প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন শ্লীলতাহানীর অভিযোগ মিথ্যে প্রমানিত হওয়ার পর আদালতে মামলা দায়ের

সাতক্ষীরা প্রতিনিধি
প্রতিপক্ষকে ফাঁসাতে শ্লীলতাহানীর অভিযোগ মিথ্যে প্রমানিত হওয়ার পর আদালতে মামলা দায়ের করেছেন এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা রুবিয়া। তিনি আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামের জহুরুল খাঁ এর মেয়ে।
আদালতে রুবিয়ার দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও তার মামা রমজানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে বুধবার (১৪ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলন করেছেন, আশাশুনির কাপসন্ডা গ্রামের ওজিয়ার মোড়লের ছেলে মোঃ আল-আমিন।
তিনি লিখিত বক্তব্যে বলেন, আশাশুনির খাজরায় বোমাবাজি, চাঁদাবাজি, অপহরণ, ছিনতাই, হত্যা, পুলিশের ওপর বোমা নিক্ষেপ, চুরি, ডাকাতি, ধর্ষনসহ ৪৫ মামলার আসামী রমজানের অন্যায়ের প্রতিবাদ করায় আমাদের সাথে তার বিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে তার বাহিনী আমাদের মারপিট করে। এঘটনায় আমার ভাই লাকী বিল্লাহ বাদী হয়ে আশাশুনি থানায় গত ২৮ সেপ্টেম্বর একটি মারামারি মামলা দায়ে করে। যার নং-২৩৬/২০।
এদিকে, এলাকাবাসীর মারামারির ঘটনায় রমজান ও তার ভাগ্নির নামে মামলা হওয়ায় রমজান প্রতিশোধ নিতে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দিয়ে আসছিলো। এরই মধ্যে রায়হান উদ্দিন খোকার ভাই মিজান বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। যার নং ১৫, তারিখ-২৯-০৯-২০২০। এসব ঘটনায় রমজান ক্ষিপ্ত হয়ে তার ভাগ্নি এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা রুবিয়াকে কলেজ ছাত্রী পরিচয় দিয়ে আশাশুনি থানায় আমাকেসহ আমার চাচা রায়হান উদ্দীন খোকা, জাকারিয়া, শুভ ও সাকিবের বিরুদ্ধে রাস্তায় শ্লীলতাহানীর অভিযোগ দায়ের করে। পুলিশি তদন্তে অভিযোগটি মিথ্যে প্রমানিত হওয়ায় সেটি মামলা হয়নি। এরপর রমজান তার ওই ভাগ্নিকে দিয়ে গত ১৩ অক্টোবর সাতক্ষীরা আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করিয়েছে। যার পিটিশন নং-৪৮৩/২০। এবিষয়ে আল-আমিন ন্যায় বিচার ও মিথ্যে মামলা দায়েরকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।

 

Please follow and like us:

Check Also

খুলনায় ছাত্রশিবিরের পক্ষ থেকে পানি ও খাওয়ার স্যালাইন বিতরণ

খুলনায় প্রখর তাপদাহে ছাত্রশিবিরের পক্ষ থেকে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে  পানি ও খাওয়ার স্যালাইন বিতরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।