বাথরুমের কমোডে বসা মাত্রই পুরুষাঙ্গে অজগরের কামড়…

Snakeঢাকা, ২৭ মে, এবিএন ওয়ার্ল্ড : এবার প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে গিয়ে বসা মাত্র পুরুষাঙ্গে বিশাল এক অজগরের কামড় খেয়ে রক্তাক্ত হয়ে হাসপাতালে যেতে হলো এক ব্যক্তিকে। পাইপ বেয়ে ওপরে উঠে বিশাল আকৃতির একটি অজগর টয়লেটের কমোডে গিয়ে লুকিয়ে ছিল। কমোডে বসা মাত্রই আক্রমণ করে বসে বিশাল এক অজগর। আর তাতেই আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ওই ব্যক্তি। তিনি হলেন থাইল্যান্ডের নাগরিক ৩৮ বছর বয়সী আত্তাপর্ন বোনমাকচুই। গতকাল বুধবার থাইল্যান্ডেই এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকেই বিশ্বের বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে ফলাও করে প্রচার করা হয়েছে।
হাসপাতালের পরিচালক চিকিৎসক চুটিমা পিঞ্চারিয়ন বলেন, আত্তাপর্ন বোনমাকচুইয়ের মনোভাব সত্যিই ভালো…যদিও তার স্ত্রী ও সন্তানেরা এ ঘটনায় আঘাত পেয়েছেন। তিনি (আত্তাপর্ন) বিছানায় শুয়ে শুয়ে হেসে হেসে সারা দিন ওই ঘটনার বর্ণনা দিয়ে সাক্ষাৎকার দিচ্ছেন।
আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে জানা যায়, ৩৮ বছর বয়সী আত্তাপর্ন বোনমাকচুই থাইল্যান্ডে তার নিজ বাসার কমোডে বসার পরই সাপটি তার পুরুষাঙ্গে কামড় দেয়। কামড় খাওয়ার সঙ্গে সঙ্গে তার চিৎকার প্রথমে এগিয়ে আসেন স্ত্রী। পরে আশপাশের লোকজনও আসেন। স্ত্রী ও প্রতিবেশীদের সাহায্যে সাপটিকে বাগে আনা সম্ভব হয়। ১০ ফুট দীর্ঘ বিশালাকার ওই অজগরের সঙ্গে প্রায় ৩০ মিনিট ধরে ধস্তাধস্তি চলার সময় প্রায় পুরো কক্ষ রক্তে ভিজে যায়।
প্রতিবেদনে বলা হয়, দীর্ঘক্ষণ সাপের সঙ্গে ধস্তাধস্তি ও রক্তক্ষরণের কারণে বোনমাকচুই অসুস্থ হয়ে পড়েন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাপটি টয়লেটের পাইপেই চিল। একপর্যায়ে কমোডে ভেতরে চলে যায়। খবর পেয়ে থাইল্যান্ডের জরুরি নিরাপত্তা বিভাগের কর্মীরা গিয়ে টয়লেট ভেঙে বিশাল আকৃতির অজগরটিকে বের করে আনে। পরে সাপটিকে জঙ্গলে ছেড়ে দেয়া হয়।

এবিএন/শুক্র/আন্তর্জাতিক/ডেস্ক/এফকে

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।